গোষ্ঠীকোন্দলে জর্জরিত বক্সিরহাটে ঐক্যের বার্তা জেলা তৃণমূল সভাপতির

author-image
New Update
গোষ্ঠীকোন্দলে জর্জরিত বক্সিরহাটে ঐক্যের বার্তা জেলা তৃণমূল সভাপতির

দেবাশিষ বিশ্বাস, কোচবিহার: তৃণমূলের ক্ষমতা দখলের লড়াইয়ে জর্জরিত বক্সিরহাটে এসে সবাইকে ঐক্যবদ্ধভাবে চলার বার্তা দিলেন কোচবিহারের নব্য জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন। শুক্রবার বেলা ১২টা নাগাদ কোচবিহার জেলার বক্সীরহাট থানার হরিপুর চৌপথিতে ঠাকুর পঞ্চানন বর্মার স্মৃতির উদ্দেশ্যে মূর্তিতে মাল্যদানের পাশাপাশি একটি সংবর্ধনাসভারও আয়োজন করে তুফানগঞ্জ ২নং ব্লক তৃণমূল কংগ্রেস। আজকের এই সভায় উপস্থিত ছিলেন কোচবিহার তৃণমূলের জেলা সভাপতি গিরেন্দ্রনাথ বর্মন ও উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায় সহ তৃণমূলের জেলা ও ব্লক স্তরের এক ঝাঁক নেতৃত্ব।

জেলা সভাপতি হওয়ার পর প্রথমবার বক্সিরহাটে এসে গিরেন্দ্রনাথ বাবু জানান, কোন রাজনৈতিক উদ্দেশ্যে নিয়ে আজ বক্সিরহাটে তিনি আসনেনি। গোটা কোচবিহার জেলা জুড়ে মনীষী ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করছেন, আজকেও তার তুফানগঞ্জ ২নং ব্লক সহ আরও তিন জায়গায় ঠাকুর পঞ্চানন বর্মা মূর্তিতে মাল্যদান করার কর্মসূচী রয়েছে, তার এই উদ্দেশ্যেই আজ এখানে আসা। বক্সিরহাটে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের উত্তরে তিনি বলেন, “সবাই মমতা ব্যানার্জি অনুগামী হও, কোনো দাদার অনুগামী নয়। সবাই একসাথে ঐক্যবদ্ধভাবে চলো।

জনসভায় বক্তব্যর মধ্য দিয়ে সরকারি বাসস্টপ হরিপুর চৌপতির নাম বদলে ঠাকুর পঞ্চানন বর্মা হরিপুর চৌপতি নামকরণের আশ্বাস দেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।