স্টেট ব্যাঙ্কে চাকরি পাওয়ার দারুণ সুযোগ

author-image
Harmeet
New Update
স্টেট ব্যাঙ্কে চাকরি পাওয়ার দারুণ সুযোগ

নিজস্ব  সংবাদদাতাঃ   আপনি কি ব্যাঙ্কে চাকরি খুঁজছেন? সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া প্রোগ্রাম ম্যানেজার এবং অন্যান্য পদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুসারে, স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদের জন্য নিয়োগ করা হবে স্টেট ব্যাঙ্কে। সেক্ষেত্রে নিয়োগ প্রক্রিয়ায় আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-তে আবেদন করতে হবে। নিয়োগের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে SBI-এর তরফে 9 টি পদে নিয়োগ করা হবে। নিয়োগের চূড়ান্ত নির্বাচনের পরে সারা দেশের স্টেট ব্যাঙ্কের বিভিন্ন শাখায় প্রার্থীদের পোস্ট করা হতে পারে। একইসঙ্গে সংশ্লিষ্ট নিয়োগের যে কোনও আপডেট পেতে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের দিকে নজর রাখতে বলা হয়েছে। 



গত 20 জানুয়ারি থেকে প্রোগ্রাম ম্যানেজার এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী 9 ফেব্রুয়ারি পর্যন্ত সংশ্লিষ্ট নিয়োগে প্রার্থীরা আবেদন করতে পারবেন।









শূণ্যপদ:



ভাইস প্রেসিডেন্ট (ট্রান্সফরমেশন): 1

প্রোগ্রাম ম্যানেজার: 4

ম্যানেজার কোয়ালিটি এবং ট্রেনিং: 1

কমান্ড সেন্টার ম্যানেজার: 3







সংশ্লিষ্ট নিয়োগে আবেদন করতে হলে জেনারেল/ইডাব্লুএস/ওবিসি প্রার্থীদের 750 টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে এসসি/এসটি/পিডাব্লুবিডি প্রার্থীদের থেকে কোনও আবেদন ফি নেওয়া হবে না। সেক্ষেত্রে পেমেন্ট ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড/ইন্টারনেট ব্যাঙ্কিং ইত্যাদির মাধ্যমে দেওয়া যাবে।