ফিরে দেখা ২০২২: বিনোদনের জগতের ২০২২

author-image
Harmeet
New Update
ফিরে  দেখা ২০২২: বিনোদনের জগতের ২০২২

নিজস্ব সংবাদদাত: হাতেগোনা আর কয়েকটা দিন। তারপরই শুরু নতুন বছর। শুরু ২০২৩। নতুন বছরে নতুন করে জীবনের পথ চলা শুরু করবেন অনেকেই। নয়া বছর শুরুর আগে  ফিরে দেখে নেওয়া যাক বিনোদন জগতের কিছু স্মরনীয় মহুর্তগুলিকে। 

চলতি বছরের ২৫ ফেবরুয়ারি মুক্তি পায় আলিয়া ভাট অভিনীত ও সঞ্জয় লীলা বনসালী পরিচালিত হিট সিনেমা গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। 





 বক্স অফিসে ২০৯.৭৭ কোটি টাকার ব্যাবসা করে এই সিনেমা।এই সিনেমার নতুন ভাবে দর্শকদের কাছে ধরা দেন আলিয়া। যৌনকর্মীর ভূমিকায় নিজেকে নিপূনভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরাও।

গাঙ্গুবাঈয়ের সাফল্যের পর ২০২২য়ের ১৪ এপ্রিল অভিনেতা রনবীর কপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া ভাট। নিজবাসভবনে পরিবারের সদস্যদের নিয়েই বিবাহ আসরের আয়োজন করা হয়। 



 বিবাহের কয়েকমাস পরই খবর মেলে মা হতে চলেছেন আলিয়া ভাট। খুশির এই খবর সোশ্যাল মিডিয়ায় চাউর হতেই শুরু হয় ট্রোল। 





সেই সমস্ত কিছুকে অতিক্রম করে গত ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। মেয়ের নাম রাখেন রাহা। 



অন্যদিকে বিয়ের বেশ কয়েকবছর পর মাতৃত্বের স্বাদ পান অভিনেত্রী বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। গত ১২ নভেম্বর কন্যা সন্তানেরক জন্ম দেন তিনি। 



চলতি বছর  সেরোগেসির মাধ্যমে মা হয়েছেন আন্তর্জাতিক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ের নাম রেখেছেন  মালতি ম্যারি জোনাস।



তারকা দম্পতিদের কাছে এই বছর শুভ হলেও অনেক ওঠানামার মুখোমুখি  হতে হয়েছে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রাকে। ২০২২য়ের  জুলাই মাসে পর্নগ্রাফিকাণ্ডে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। এই ঘটনা নিয়ে বেশ জলঘোলাও হয়।