দুই বিজেপি পরিবারকে একঘরে করে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

author-image
New Update
দুই বিজেপি পরিবারকে একঘরে করে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

দেবশিষ বিশ্বাস, (কোচবিহার)বক্সিরহাট: বাংলায় বিধানসভা ভোট-পর্ব  মিটে গেলেও, রাজনৈতিক সংঘর্ষ  ও অভিযোগ পাল্টা অভিযোগে বারংবার খবরের শিরোনামে রাজার শহর কোচবিহার-এর বিভিন্ন এলাকা।

তুফানগঞ্জ ২ নং ব্লকের মহিষকুচি ২ নং গ্রাম পঞ্চায়েত এর সিংহ পাড়া এলাকার  বিজেপি পরিবারের অভিযোগ, “গত বিধানসভা ভোটের ফল ঘোষনার পর থেকে তাদের বাড়িঘর ভাঙচুর করা হয়, অনবরত অত্যাচার করা হয়। তাদের কাজের টোটো গাড়িটিতেও তৃণমূলের পতাকা লাগিয়ে দেওয়া হয়। বাজার ঘাট দোকানপাট, সরকারি রেশন থেকেও তাদের বঞ্চিত করে তৃণমূলের দুষ্কৃতীরা। এমনকি বাচ্চাদের টিউশন ও কম্পিউটার ক্লাস করতে দেওয়া হচ্ছে না. অভিযোগ তোলেন বিজেপি পরিবারের সদস্যরা।

এই ঘটনা লিখিত আকারে,  ৯ নং বিধানসভার বিধায়ক, এবং বক্সিরহাট থানায় জানানো হলেও এখনো পর্যন্ত পুলিশ প্রশাসন ও বিজেপি নেতৃত্ব তাদের সঙ্গে দেখা না করায় কার্যত বিজেপি নেতৃত্ব ও পুলিশ প্রশাসনের উপর ক্ষোভে ফেটে পড়েন তারা।

যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি তৃণমূল কংগ্রেসের মহিষকুচি দুই নং অঞ্চল সভাপতি নিহার বড়ুয়ার। তার পাল্টা দাবি, ওই বিজেপি পরিবার ইচ্ছাকৃতভাবে তৃণমূলকে বদনাম করার চেষ্টা করছে।