সাঁকরাইল ব্লকের চুনপাড়া সার্বজনীন ৩২ তম বর্ষ রাস উৎসবে মেতে উঠেছেন এলাকার সর্বস্তরের মানুষজন

author-image
Harmeet
New Update
সাঁকরাইল ব্লকের চুনপাড়া সার্বজনীন ৩২ তম বর্ষ রাস উৎসবে মেতে উঠেছেন এলাকার সর্বস্তরের মানুষজন



নিউজ ডেস্ক, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের চুনপাড়া সার্বজনীন রাস উৎসব এবার ৩২ তম বর্ষে পদার্পণ করল। বুধবার সন্ধ্যায় হরিনাম সংকীর্তন অনুষ্ঠানে যোগ দিলেন গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাত, সাঁকরাইল পঞ্চায়েত সমিতির কৃষি, সেচ ও সমবায় দপ্তরের কর্মাধ্যক্ষ কমলকান্ত রাউৎ, বিশিষ্ট সমাজসেবী অনুপ মাহাত সহ আরও অনেকে। 

your image

এদিন হরিনাম সংকীর্তনে যোগ দিয়ে ঠাকুর প্রণামের পাশাপাশি ভক্তদের বাতাসা বিতরণ করেন বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাত সহ অতিথিরা। রাস উৎসবের অনুষ্ঠানের যোগদান করে গোপীবল্লভপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাত ওই এলাকার সর্বস্তরের মানুষকে রাস উৎসবের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি জানান যে, ঐতিহ্য মেনে চুনপাড়া গ্রামে রাস উৎসব কমিটির উদ্যোগে ৩২ তম বর্ষ রাস উৎসবের আয়োজন করা হয়েছে। 

your image

যেখানে হাজার হাজার মানুষ সামিল হয়েছেন। রাস উৎসবে সামিল হওয়া ভক্তদেরও তিনি অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেই সঙ্গে তিনি ওই রাস উৎসবের সাফল্য কামনা করেন। সাঁকরাইল পঞ্চায়েত সমিতির কৃষি, সেচ ও সমবায় দপ্তরের কর্মাধ্যক্ষ কমলকান্ত রাউৎ বলেন, "সাঁকরাইল ব্লকের ঐতিহ্যবাহী রাসযাত্রা হল চুনপাড়া এলাকার রাসযাত্রা। যে রাসযাত্রায় দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। এই বছর উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চুনপাড়া গ্রামে ৩২ তম বর্ষ রাস উৎসবের আয়োজন করা হয়েছে"। 

your image

চুনপাড়া সহ পার্শ্ববর্তী বেশ কয়েকটি গ্রামের হাজার হাজার মানুষ বুধবার সন্ধ্যায় চুনপাড়া গ্রামে রাস উৎসবে সামিল হয়েছেন। বুধবার সন্ধ্যায় স্থানীয় বাসিন্দারা চুনপাড়া রাস উৎসবে যোগদান করে হরিনাম সংকীর্তনে মেতে উঠেছেন।

your image