আপনার আজকের দিন

author-image
Harmeet
New Update
আপনার আজকের দিন

নিজস্ব সংবাদদাতা : 

মেষ - আজ কাজের ব্যাপারে অবসাদ আসতে পারে। ব্যবসায় অশান্তি বাধতে পারে। বুকের সমস্যা বাড়বে। পরিবারের কারও শরীর নিয়ে চিন্তা হবে। পড়াশোনার জন্য দূরে যেতে হতে পারে। যে কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

বৃষ - বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে, একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম অর্জন করতে পারবেন। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হবে। প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না, বিপদ আসতে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা আছে। বাড়তি আয় করতে গিয়ে বিপদ হতে পারে। শিল্পীদের জন্য ভাল সময়।

মিথুন - প্রেমে অবসাদ আসতে পারে। ব্যবসায় লাভ বাড়বে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কাজ সেড়ে ফেলুন। পেটের সমস্যা থাকবে। আজ সারা দিন আনন্দের ভিতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পারে। আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে।

কর্কট - বাজে মহিলা/পুরুষ থেকে সাবধান থাকা দরকার। নতুন কোনও কাজের প্রতি ঝোঁক বাড়বে। হাতের কাজের জন্য সুনাম পেতে পারেন। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। আপনি আজ খুব গুরুত্ব পাবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। প্রিয় জনের খবর না পাওয়ার জন্য মন খারাপ হবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ -আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। আজ মানসিক কষ্ট পেতে পারেন। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ আসতে পারে। আজ কোনও জটিল রোগ থেকে মুক্তি পাবেন। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম সংক্রান্ত বিষয়ে অর্থ সাহায্য পেতে পারেন। সম্পত্তির বিষয়ে আইনি সাহায্য পেতে পারেন। শিল্পীদের জন্য খুব ভাল সময়।

কন্যা - পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায় মন্দা আসতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়ে অশান্তির আশঙ্কা। বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বিকেলের দিকে শুভ পরিবর্তনের ইঙ্গিত। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমে অশান্তি বিচ্ছেদ ডেকে আনতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। কোমরে আঘাত লাগতে পারে।

তুলা - শিক্ষাগত যোগ্যতার জন্য ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি কেনাবেচায় ঝামেলার সৃষ্টি হতে পারে। সামাজিক কোনও কাজে বাধা আসতে পারে। খেলাধূলায় স্বীকৃতি পেতে পারেন। আজ খেলাধূলায় আপনি বেশি দূর এগোতে পারবেন না। সহকর্মীর সঙ্গে মিলে মিশে কাজ করলে সুবিধা হবে। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা হবে। শরীরে কোথাও আঘাতের আশঙ্কা আছে।

বৃশ্চিক -উচ্চাভিলাষী মহিলার চক্রান্তে অতিরিক্ত খরচ হবে। মধুর ভাষণের জন্য শ্রোতাদের মন জয় করতে পারবেন। দাম্পত্য কলহের অবসান হবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। আজ বাড়িতে মাঙ্গলিক কোনও কাজ নিয়ে আলোচনা হতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা তৈরি হতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সুযোগসন্ধানীদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে।

ধনু -সকাল দিকে কোনও কাজের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। আজ কর্মস্থানে আপনার গুপ্ত শত্রু হতে পারে। আপনার আচরণে পরিবারের কেউ আঘাত পেতে পারেন। শেয়ারে বাড়তি টাকা না লাগানোই শ্রেয়। আজ ভাইয়ের সঙ্গে মনোমালিন্য হবে। বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে জটিলতার সৃষ্টি হতে পারে। খুব কাছে কোথাও সবান্ধব ভ্রমণ হতে পারে। দামি কিছু হারিয়ে যেতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন।

মকর - আজ অন্যের জিনিসের ওপর লোভ সামলাতে না পারলে বিপদে পড়তে পারেন। সংসারের জন্য মানসিক কষ্ট। বাকপটুতায় শত্রুর মন জয় করতে পারবেন। নতুন কাজের পরিকল্পনা হতে পারে। আজ শরীরের জন্য অর্থ খরচ হতে পারে। তৃতীয় কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারেন। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা বাধতে পারে। মায়ের সঙ্গে ছোট কারণে বিবাদ বাধতে পারে।

কুম্ভ - বাড়িতে গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। অতিরিক্ত বিশ্বাসের খেসারত দিতে হতে পারে। মামলায় ফেঁসে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝমেলা মিটে যেতে পারে। আজ কাজে মন থাকবে না। হঠকারিতা না করাই ভাল। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়বে।

মীন - অফিসে আজ শত্রু সম্পর্কের কেউ মিত্র হয়ে যেতে পারে। প্রতিবেশীদের চিকিৎসায় সময় খরচ হবে। নামী কারও সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারেন। কর্মস্থানে আপনি কারও কুটিলতার স্বীকার হতে পারেন। সৃষ্টিশীল কোনও কাজে স্ত্রী আপনাকে সাহায্য করতে পারেন। ব্যাঙ্কের ঋণ আজ মঞ্জুর হয়ে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা হবে।