বিসিসিআই-এর সমান বেতনের ঘোষণায় প্রতিক্রিয়া জানালো বলিউডের সেলিব্রিটিরা

author-image
Harmeet
New Update
বিসিসিআই-এর সমান বেতনের ঘোষণায় প্রতিক্রিয়া জানালো বলিউডের সেলিব্রিটিরা

নিজস্ব প্রতিনিধি-বলিউড সেলিব্রিটিরা বৃহস্পতিবার তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পুরুষ ও মহিলা ক্রিকেটার উভয়ের জন্য সমান বেতনের বিসিসিআই-এর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।টুইটারে অভিনেতা শাহরুখ খান লিখেছেন, 'কী ভালো ফ্রন্ট ফুট শট।খেলাধুলা এমন একটি ইকুয়ালাইজার (একাধিক উপায়ে) এই আশা করে যে এটি অন্যদের অনুসরণ করার পথ প্রশস্ত করবে।'' 'চক দে ইন্ডিয়া' অভিনেতা নিজেই একজন দুর্দান্ত ক্রিকেট ভক্ত এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্স সহ অসংখ্য দলের মালিক।



অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন, "সমতা এবং বেতন সমতা নিশ্চিত করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। আমি আশা করি এটি আমাদের জন্য অনেকের মধ্যে প্রথম হবে!"



অভিনেত্রী অনুষ্কা শর্মাও তার ইনস্টাগ্রাম স্টোরিতে খবরটি শেয়ার করেছেন এবং বেশ কয়েকটি হাততালির ইমোটিকন যুক্ত করেছেন।



​ইনস্টাগ্রামে, অভিনেতা সুনীল শেট্টি একটি পোস্ট শেয়ার করেছেন যার ক্যাপশনে তিনি লিখেছেন, "বিসিসিআই এবং এই ক্ষমতায়ন এবং ঐতিহাসিক সিদ্ধান্তের সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ। এটি নতুন ভারতের মুখ।"

তাপসী পান্নু টুইট করেছেন, "সমান কাজের জন্য সমান বেতনের দিকে একটি বিশাল পদক্ষেপ।উদাহরণ সহ নেতৃত্ব দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ।"

অভিনেতা অক্ষয় কুমার লিখেছেন, "দিল খুশ হো গয়া ইয়ে পড় কার। এটা একেবারেই দুর্দান্ত সিদ্ধান্ত, আমাদের মহিলা খেলোয়াড়দের পেশাদার ক্রিকেটে নিয়ে যেতে অনেক দূর এগিয়ে যাবে।"​