সিত্রাং এর কবলে বহু পরিবার

author-image
Harmeet
New Update
সিত্রাং এর কবলে বহু পরিবার

নিজস্ব প্রতিনিধি-গতকাল থেকেই প্রবল ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাব চাক্ষুসভাবে পরিলক্ষিত করেছে ত্রিপুরার বেশ কয়েকটি জেলার সাধারণ মানুষেরা,রাত বাড়তেই তার প্রভাব বেশ কিছুটা বাড়ে, সেই সঙ্গে বসত ঘর ভেঙে যাওয়ায় খোলা আকাশের নিচে সময় কাটাতে হয় বেশ কয়েকটি পরিবারের।









ত্রিপুরার জম্পুইজলা ব্লকের অন্তর্গত দয়ারামপাড়া ভিলেজের শ্রীরাম হরিপাড়ার ঊষা রানী দেববর্মার বসত ঘরও প্রবল ঘূর্ণিঝড়ে ভেঙে যায়।অল্পেতে রক্ষা পায় ঊষা রাণীর পরিবার।









সেই সঙ্গে ঘূর্নিঝড়ে ভেঙে পড়ে ৪১ ফুট উচু কালি মূর্তি এই ঘটনা ত্রিপুরার জিরানীয়া SDM অফিস সংলগ্ন মাঠে।সিত্রাং এর তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয় ত্রিপুরার রাবার চাষিরাও, ভেঙেছে বিদ্যুৎ পরিবাহী তারের খুটিও।ঝড়ের প্রভাব পড়েছে শহর আগরতলাতেও রবিবার গভীর রাতে ব্যাপক ঝড়ে লন্ডভন্ড হয়েছে শহরের বিভিন্ন এলাকা।









এদিকে গত রাতে সিত্রাংয়ের দাপটে রাজধানী আগরতলা স্থিত জয়নগরে ভেঙ্গে পড়ে পূজা মন্ডপ।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মেয়র দীপক মজুমদার।সিত্রাংয়ের প্রভাবে ক্ষতিগ্রস্ত হলে সঙ্গে সঙ্গে ফোন করার আহ্বান জানান মেয়র।ত্রিপুরায় সিতরাং চিন্তা এখনও কাটেনি।আগামী ৪৮ ঘন্টা বৃষ্টি হওয়ার সম্ভাবনা।