বলিপাড়া থেকে শুভেচ্ছা জানালেন তারকারা

author-image
Harmeet
New Update
বলিপাড়া থেকে শুভেচ্ছা জানালেন তারকারা

নিজস্ব প্রতিনিধি-অমিতাভ বচ্চনের ৮০ তম জন্মদিন উপলক্ষে, ফারহান আখতার অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানিয়েছেন এবং তিনি বিগ বিকে 'রুপালি পর্দার একজন সত্যিকারের কিংবদন্তি' বলে অভিহিত করেছেন।ফারহান আখতার বিগ বি-এর একটি সিনেমার একটি স্থির ছবি শেয়ার করেছেন।নিজেকে চিরকালের একজন ভক্ত বলে অভিহিত করে ফারহান লিখেছেন,"অভিনেতাকে ৮০তম জন্মদিনের শুভেচ্ছা, যিনি একটি আলোকবর্তিকা হিসাবে কাজ করেছেন, একটি অনুপ্রেরণা, এমনকি একটি কারণ, আরও অনেকের অনুসরণ করার জন্য।রূপোলি পর্দার একজন সত্যিকারের কিংবদন্তী। "









অমিতাভ বচ্চনের জন্য অনুষ্কা শর্মাও জন্মদিনের শুভেচ্ছা জনিয়েছেন, এবং ইনস্টাগ্রাম স্টোরিতে অমিতাভ বচ্চনের একটি ছবি শেয়ার করেছেন এবং বিগ বিকে শুভেচ্ছা জানাতে একটি ছোট মিষ্টি নোট লিখেছেন, 'শুভ জন্মদিন অমিতাভ স্যার! আপনাকে অনেক ভালবাসা। "











শিল্পা শেট্টি অমিতাভ বচ্চনের সঙ্গে এক ছবি পোস্ট করেছেন। ছবি শেয়ার করে তাঁকে 'মেন্টর' এবং 'লেজেন্ড' বলে অভিহিত করে শিল্পা শেট্টি লিখেছেন, "একজন পরামর্শদাতা থেকে একজন কিংবদন্তি, একজন অনুপ্রেরণা থেকে একজন আইকন... আপনার গৌরবময় জীবনের এই আট দশকে, একটিও একক হৃদয় নেই যে আপনি জিততে সক্ষম হননি আপনার জন্মদিনের শুভেচ্ছা, অমিত জি।"