ভালোবাসতে ভয় পান, কি বলছে আপনার রাশি দেখুন

author-image
Harmeet
New Update
ভালোবাসতে ভয় পান, কি বলছে আপনার রাশি দেখুন

নিজস্ব সংবাদদাতাঃ মেষ : এরা ভালোবাসতে ভয় পায় । সম্পর্কে মনের মতো মানুষ না পেলে এরা সহজেই অধৈর্য হয়ে পড়েন।

বৃষ : সহজে আপোষ করতে পারেন না বলে এদের সম্পর্ক ভেঙ্গে যায়। ফলে পুরনো সম্পর্কের নানান সমস্যার কথা ভেবে এরা নতুন কোনও সম্পর্কে জড়াতে ভয় পায় ।

মিথুন : এরা সবসময় ভাবে তাদের জীবনে আরও ভালো সম্পর্ক তৈরি হতে পারে। তাই বর্তমান সম্পর্কে সিরিয়াসভাবে জড়িয়ে পড়তে ভয় পান।

কর্কট : এদের মধ্যে আত্মবিশ্বাস কম এবং আত্মসমালোচনা বেশি। প্রেমে বারবার রিজেক্ট হতে হতে এরা আর নতুন সম্পর্কে জড়াতে চান না। ।

সিংহ : সমস্ত দিক থেকে পারফেক্ট হলেও নিজেদের নাকউঁচু স্বভাবের কারণে এরা সম্পর্কে জড়াতে ভয় পান। সবাইকেই এরা নিজেদের চেয়ে কম যোগ্যতার মানুষ বলে মনে করেন।

 কন্যা : এরা পার্টনারের সামান্য খামতি নিয়ে এত বেশি সমালোচনা করেন যে খুব বেশি দিন সম্পর্কে থাকতে পারেন না।

তুলা : নতুন সম্পর্কে জড়ালেও এরা পুরনো সম্পর্কের নানান সমস্যা নিয়ে চিন্তায় থাকেন। সেক্ষেত্রে অনেকসময়ই এরা বর্তমান পছন্দের মানুষকেও ছেড়ে দেন।

বৃশ্চিক : সম্পর্কে বিশ্বাস-অবিশ্বাস নিয়ে এরা সমস্যায় ভোগেন। যদি পার্টানার মিথ্যে বলে থাকেন তাহলে এরা সম্পর্ক ভেঙ্গেও দিতে পারেন।

ধনু : ধনু জাতকদের চাহিদার সঙ্গে তাদের পার্টনাররা তাল মিলিয়ে চলতে পারেন না বলে সম্পর্কে জটিলতার সৃষ্টি হয়। পরবর্তীতে এই জটিলতার কারনে নতুন সম্পর্কেও যেতে পারেন না।

মকর : এরা কাজের চাপ নিয়ে এত বেশি চিন্তায় থাকেন যে সম্পর্কে জড়ালে পার্টনারকে সময় দিতে হবে জন্য ভয় পান।

কুম্ভ : কুম্ভ জাতক-জাতিকারা নিজেদের নেগেটিভ দিক বা মনের কথা কারোর সামনে প্রকাশ কর‍তে অপছন্দ করেন এই জন্য সম্পর্কে জড়াতে চান না।

মীন : সব সম্পর্কেই জটিলতা বা সমস্যা থাকবেই। মীন জাতকেরা বেশ রোমান্টিক স্বভাবের কিন্তু সম্পর্কের বাস্তব দিকটাকে তারা মেনে নিতে চান না।