রিচা-আলির বিবাহ:জানুন খাবারের মেনু থেকে দম্পতির পোশাক সম্পর্কে

author-image
Harmeet
New Update
রিচা-আলির বিবাহ:জানুন খাবারের মেনু থেকে দম্পতির পোশাক সম্পর্কে

নিজস্ব প্রতিনিধি-অভিনেত্রী রিচা চাড্ডা এবং আলি ফজল ২৯শে সেপ্টেম্বর থেকে দিল্লিতে তাদের বিয়ের উৎসব শুরু করতে চলেছেন, এবং মুম্বইয়ে আগামী এক সপ্তাহ ধরে এই উদযাপন অব্যাহত থাকবে, তবে প্রস্তুতির বিবরণ সম্পর্কে কৌতূহল বাড়তে তাদের ফাংশনগুলি সম্পর্কে,জানা গেছে কনে অতিথিদের জন্য বিলাসবহুল কিছু পরিকল্পনা করেছে এবং এটি অবশ্যই স্বাভাবিকের থেকে আলাদা।যেহেতু রিচা দিল্লির বাসিন্দা, তাই রাজধানীতে তার মেহেন্দি, সঙ্গীত এবং ককটেল অনুষ্ঠানে যে খাবার পরিবেশন করা হবে তা শহর জুড়ে তার প্রিয় খাবারের মিশ্রণ হবে।





রাজৌরি গার্ডেন, নটরাজ কি চাট, চাটোরি গালি কা রাম লাড্ডু এবং আরও অনেক কিছু বিখ্যাত ছোলে ভাটুরে থাকবে, একটি সূত্র জানিয়েছে, "সমস্ত খাবারের স্টলগুলি এমন একটি সংস্থা দ্বারা তৈরি করা হচ্ছে যা দিল্লি জুড়ে রিচার প্রিয় খাবারের একটি মেনু একত্রিত করেছে।

জানা গেছে রিচা তার সঙ্গীতের জন্য ডিজাইনার রাহুল মিশ্রের সৃষ্টি এবং ককটেলের জন্য ক্রেশা বাজাজের পোশাক পরবেন। ৩৫ বছর বয়সী আলি আবু জানী-সন্দীপ খোসলা এবং শান্তনু ও নিখিলকে (ডিজাইনার জুটি) দিল্লি উদযাপনের জন্য বেছে নিয়েছেন।রিচার মেহেন্দি অনুষ্ঠান সম্পর্কে একটি আকর্ষণীয় তথ্য হলো এটি তার বন্ধুর বাংলোতে অনুষ্ঠিত হবে, মেহেন্দি হবে বিকেলে, তার পর সন্ধ্যায় সঙ্গীত।এটি একটি অন্তরঙ্গ সমাবেশ হতে চলেছে, যেখানে মাত্র ৫০-৬০ জন অতিথি উপস্থিত থাকবেন।