তৃণমূলঃ ফের নির্বাচিত হলেন তিনজন

author-image
Harmeet
New Update
তৃণমূলঃ ফের নির্বাচিত হলেন তিনজন
নিজস্ব প্রতিনিধিঃ ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক তৃণমূল-কংগ্রেসে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কমলকান্ত রাউৎ। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অনুপ মাহাতো। আইএনটিইউসির পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ধীরেন মাহাতো। পাশাপাশি ব্লকের নতুন যুব সভাপতি হয়েছেন ললিত মাহাতো। ব্লকে তৃণমূলের নতুন মহিলা সভানেত্রী হয়েছেন অঞ্জলী দোলাই।
 


রবিবার সাঁকরাইল ব্লকের আন্ধারী অঞ্চল তৃণমূল-কংগ্রেসের পক্ষ থেকে পুনরায় নির্বাচিত তিন নেতা এবং নতুন যুব সভাপতি, নতুন মহিলা সভানেত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানানো হয়। আন্ধারী অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাশাপাশি আন্ধারী অঞ্চলের সমস্ত বুথ সভাপতি এবং বুথ কর্মীদের নিয়ে আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন নিয়ে আলোচনা করা হয়। 









কর্মী সম্মেলন সভায় গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো প্রতিটি বুথের বুথ সভাপতিদেরকে নির্দেশ দেন, পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে সকলকে এক হয়ে কাজ করার। বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। আগামী পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে শূন্য হাতে ফেরানোর কথা বলেছেন। উপস্থিত ছিলেন গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো, আন্ধারী অঞ্চলের সভাপতি প্রণব ধাউড়িয়া, জেলা তৃণমূল কমিটির সদস্য ভাগবৎ মান্না-সহ আরো অনেকে।