দেখে নিন লক্ষ্মীবারে কি আছে আপনার ভাগ্যে

author-image
Harmeet
New Update
দেখে নিন লক্ষ্মীবারে কি আছে আপনার ভাগ্যে





নিজস্ব সংবাদদাতাঃ দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশিঃ  বুদ্ধির জোরে শত্রু জয় হবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। তবে আজ ক্ষতির আশঙ্কা আছে।

বৃষ রাশিঃ মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক বাধবে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করতে গিয়ে খরচ হবে।

মিথুন রাশিঃ কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারাদিন কোনও কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ।

কর্কট রাশিঃ বিয়ের যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, ক্ষতির আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। বিবাহিত জীবনে খুশির খবর পেয়ে আনন্দ। আর্থিক সুবিধা পেতে পারেন। পায়ে যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ রাশিঃ অমাশয় থেকে কষ্ট পেতে পারেন। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

কন্যা রাশিঃ গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের সামনে সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

তুলা রাশিঃ বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বাড়বে।

বৃশ্চিক রাশিঃ একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

ধনু রাশিঃ আজ বেড়াতে গিয়ে শরীর খারাপ হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে।

মকর রাশিঃ স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। অফিসে চাপ বাড়তে পারে।

কুম্ভ রাশিঃ অতিরিক্ত আশা করার জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূর্ণ হওয়ায় আনন্দ। প্রেমে বাইরের লোকের সঙ্গে অশান্তির আশঙ্কা। রক্তচাপ বৃদ্ধি নিয়ে চিন্তা।

মীন রাশিঃ শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। আজ আশাহত হতে হবে। সম্পত্তির ব্যপারে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য মিলবে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা।





আরও খবরঃ http://anmnews.in/?p=211874 / http://anmnews.in/?p=211871

For more details visit anmnews.in

Follow us at https://www.facebook.com/newsanm