অনুষ্ঠিত হল পুলিশের সম্প্রীতি এবং জনসংযোগ অনুষ্ঠান

author-image
Harmeet
New Update
অনুষ্ঠিত হল পুলিশের সম্প্রীতি এবং জনসংযোগ অনুষ্ঠান

রাহুল পাসওয়ান, সালানপুর : আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ও সালানপুর থানার ব্যাবস্থাপনায় শনিবার সালানপুর ব্লকের বাঁশকেটিয়া আদিবাসী পাড়ায় অনুষ্ঠিত হল পুলিশের সম্প্রীতি এবং জনসংযোগ অনুষ্ঠান। যে অনুষ্ঠানে মুখ্য রূপে উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনার সুধীর কুমার নিলকান্তম ও আসানসোলের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায়, ডি.সি.পি পশ্চিম অভিষেক মোদি, এ.সি.পি কুলটি সুকান্ত ব্যানার্জী সহ আরো অনেকে। এইদিন অনুষ্ঠানের শুভারাম্ভ হয় প্রদীপ উজ্জ্বলনের মাধ্যমে। তারপর এলাকার দুঃস্থ গরীব ছাত্রছাত্রীদের হাতে শিক্ষা সামগ্রী ও স্কুলের পোশাক তুলে দেওয়া হয়। তাছাড়া এলাকার পুরোহিত, ইমাম ও মোড়লদের বিশেষ সন্মান প্রদান করা হয় এবং যুবক যুবতীদের হাতে খেলাধূলার সামগ্রীও তুলে দেওয়া হয় পুলিশের তরফে।



এদিন অনুষ্ঠানে এসে কমিশনার সুধীর কুমার নিলকান্তম জানান যে এলাকার মানুষের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তোলার জন্য পুলিশের তরফে এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই অঞ্চলের গরীব ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য পুলিশের তরফে কিছু সামগ্রী তুলে দেওয়া হল এবং খেলাধূলার ক্ষেত্রে যুব সমাজকে এগিয়ে রাখতে খেলার সামগ্রী তুলে দেওয়া হল। তাছাড়া এই এলাকার পুরোহিত, ইমাম ও মোড়লদের সম্মানিত করা হয়।









 

এই প্রসঙ্গে আসানসোলের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায় জানান যে এত সুন্দর অনুষ্ঠানের জন্য পুলিশকে ধন্যবাদ। ২০১১ সালের আগে মানুষ পুলিশের সামনে যেতে ভয় পেতো কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসার পর পুলিশের সঙ্গে এলাকার মানুষের একটা ভালো সম্পর্ক তৈরি হয়েছে। কোভিড কালে যেভাবে প্রতিটি মানুষের পাশে পুলিশ দাঁড়িয়েছে তা সবাই দেখেছে। বর্তমানে এলাকায় এখন অপরাধ কম হয়েছে। তিনি আরো বলেন সরকারের সঙ্গে থাকুন উন্নয়ন আরো হবে।তাছাড়া এইদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাতি,কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ উজ্জ্বল সাহা ও রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ মনজিৎ ধারা এবং বিভিন্ন পুলিশ আধিকারিকরা। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাদক্ষ মহম্মদ আরমান,পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,সমাজসেবী ভোলা সিং,মনোজ তেওয়ারী,মবিন খান সহ আরো অনেকে।