গুজরাটের বিরুদ্ধে আরসিবির মরণবাঁচন ম্যাচ! দেখে নিন পিচ এবং আবহাওয়া রিপোর্ট

author-image
Harmeet
New Update
গুজরাটের বিরুদ্ধে আরসিবির মরণবাঁচন ম্যাচ! দেখে নিন পিচ এবং আবহাওয়া রিপোর্ট

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ২০২২- এর ৬৭ তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং গুজরাট টাইটানস। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের শেষ ম্যাচটি পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ৫৪ রানে হেরে যায়। অন্যদিকে, গুজরাট টাইটান্স তাদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ রানে পরাজিত করে। এই মরশুমে শেষবার দুই দল যখন একে অপরের বিরুদ্ধে খেলে, সেই ম্যাচে ব্যাঙ্গালোরকে ৬ উইকেটে হারিয়ে দেয় গুজরাট। একনজরে দেখে নিন পিচ এবং আবহাওয়ার রিপোর্ট- 

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের উইকেট বরাবরই ব্যাটিং সহায়ক। ব্যাটিং উইকেটে বড় রানের ম্যাচ দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। ঘাস থাকার কারণে পেসারদের জন্য এই উইকেটে কিছুটা সুবিধা থাকবে। বল ব্যাটে আসে খুব সুন্দরভাবে। এই উইকেটের যা চরিত্র তাতে রান তাড়া করে জেতা বেশি সহজ কাজ। তার সঙ্গে শিশির ফ্যাক্টর অবশ্যই কাজ করবে। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের চাইবে ফিল্ডিং করতে।

ব্যাঙ্গালোর বনাম গুজরাট ম্যাচের সময়ে তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৭০ শতাংশ। ১১ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চালাবে। ম্যাচের মধ্যে বৃষ্টির কোনও সম্ভবনা নেই। খেলা চলাকালীন শিশির পড়ার সম্ভাবনা রয়েছে। তাই টস জিতে প্রথমে ফিল্ডিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।