দুর্দান্ত জয় মোহনবাগানের! তালিকায় দু'নম্বরে উঠে এলো তারা

নর্থইস্ট ইউনাইটেডকে হারিয়ে আইএসএল তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিলো মোহনবাগান। পরবর্তী খেলা হতে চলেছে ২৪ ফেব্রুয়ারি, অর্থাত্‍ পরের শনিবার। সেই দিন ওড়িশার বিরুদ্ধে খেলবে মোহনবাগান।

New Update
g35

নিজস্ব সংবাদদাতা: শনিবার আইএসএলে নর্থইস্ট ইউনাইটেডকে (NorthEast United) ৪ গোলে হারিয়ে দিয়েছে মোহনবাগান (Mohun Bagan Super Giant)। খেলা শেষে স্কোর বোর্ডে গোল সংখ্যা ৪-২। এই প্রতিযোগিতায় জয়ের হ্যাটট্রিক হল তাদের। আন্তোনিয়ো লোপেস হাবাস (Antonio Lopez Habas) কোচ (Coach) হয়ে আসার পর থেকেই খেলার মাঠে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে তারা। এই জয়ের ফলে পয়েন্ট তালিকাতেও সুবিধা হল মোহনবাগানের। গোয়াকে টপকে দু'নম্বরে উঠে এল তারা। ইন্ডিয়ান সুপার লিগে (ISL) মোহনবাগান প্রথম থেকেই এক নম্বরে ছিলো। কিন্তু প্রথম পর্বে ক্রমাগত খারাপ ফল এবং হারের হ্যাটট্রিকের কারণে তালিকায় অনেকটাই নীচে নেমে যায় তারা।  কিন্তু হাবাস কোচ হয়ে আসার পর থেকেই খেলায় পরিবর্তন আসতে থাকে। তারই সুফল স্বরূপ লিগের তালিকায় ২নম্বরে জায়গা করে নিয়েছে মোহনবাগান।

১৫টি ম্যাচে ৩১ পয়েন্ট স্কোর করে আইএসএলের শীর্ষে এখন ওড়িশা এফসি (Odisha FC)। ১৪টি ম্যাচে ২৯ পয়েন্ট পেয়েছে তারা। তিন নম্বর স্থানে রয়েছে গোয়া (FC Goa)। এই দল ১৩টি ম্যাচে ২৮ পয়েন্ট অর্জন করেছে।

আসল লড়াই হতে চলেছে ২৪ ফেব্রুয়ারি, অর্থাত্‍ পরের শনিবার। সেই দিন ওড়িশার বিরুদ্ধে খেলবে মোহনবাগান। সেই লড়াইয়েই স্থির হয়ে যাবে কারা জায়গা করে নেবে শীর্ষস্থানে।

 

add 4.jpeg

cityaddnew

স

স