আজ আলিপুরদুয়ার, বাঁকুড়া, কোচবিহার, হুগলি, ঝড়গ্রাম, পশ্চিম বর্ধমান, পূর্ব মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনায় দাম বেড়েছে পেট্রোল ও ডিজেলের। এদিকে আজকে পেট্রোল ও ডিজেলের দাম কমেছে পুরুলিয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, উত্তর ২৪ পরগনা, নদিয়া, মুর্শিদাবাদ, দার্জিলিং, দক্ষিণ দিনাজপুর এবং বীরভূমে। রাজ্যের বকি সব জেলায় আজ অপরিবর্তিত থেকেছে জ্বালানি তেলের দাম।

আলিপুরদুয়ারে আজ পেট্রোল বিকোচ্ছে লিটার পিছু ১০৭.২৬ টাকায়। ডিজেল বিকোচ্ছে ৯৩.৯০ টকায়। বাঁকুড়ায় পেট্রোলের দাম ১০৬.২৮ টাকা। ডিজেল সেখানে লিটার পিছু ৯৩.০১ টাকা। বীরভূমে পেট্রোলের দাম ১০৬.৪১ টাকা, ডিজেল ৯৩.১৩ টাকা। কোচবিহারে পেট্রোল বিকোচ্ছে ১০৭.৩৯ টাকায়। ডিজেল এখানে বিক্রি হচ্ছে ৯৪.০৩ টাকায়। ও দক্ষিণ দিনাজপুরে যথাক্রমে পেট্রোল বিকোচ্ছে ১০৬.৩০ এবং ১০৬.৩৬ টাকায়। এই দুই জেলায় ডিউত্তর জেল বিকোচ্ছে যথাক্রমে ৯৩.০১ এবং ৯৩.০৭ টাকায়।

দার্জিলিঙে পেট্রোল ১০৫.৭৩ টাকা, ডিজেল ৯২.৪৮ টাকা। হুগলিতে আজ পেট্রোল বিকোচ্ছে লিটার পিছু ১০৬.৩৫ টাকায়। ডিজেল বিকোচ্ছে ৯৩.০৬ টকায়। জলপাইগুড়িতে পেট্রোলের দাম ১০৫.৭৩ টাকা। ডিজেল সেখানে লিটার পিছু ৯২.৪৮ টাকা। মালদায় পেট্রোলের দাম ১০৫.৮১ টাকা, ডিজেল ৯২.৫৬ টাকা। ঝাড়গ্রামে পেট্রোল বিকোচ্ছে ১০৭.০৮ টাকায়। ডিজেল এখানে বিক্রি হচ্ছে ৯৩.৭১ টাকায়।