দিনহাটায় রক্তগঙ্গা, BJP নেতা খুনে সিবিআই তদন্ত চাইছেন শুভেন্দু

পঞ্চায়েত ভোটের আগে একেবারে রক্তগঙ্গা বয়ে গেল কোচবিহারের দিনহাটায় (Dinhata)। মায়ের সামনেই বাড়িতে ঢুকে দিনহাটায় বিজেপি (BJP) নেতা প্রশান্ত রায় বাসুনিয়াকে খুন করা হয়। আর এই ঘটনা নিয়ে এবার গর্জে উঠলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

author-image
SWETA MITRA
New Update
Breaking News

 নিজস্ব সংবাদদাতাঃ পঞ্চায়েত ভোটের আগে একেবারে রক্তগঙ্গা বয়ে গেল কোচবিহারের দিনহাটায় (Dinhata)। মায়ের সামনেই বাড়িতে ঢুকে দিনহাটায় বিজেপি (BJP) নেতা প্রশান্ত রায় বাসুনিয়াকে খুন করা হয়। আর এই ঘটনা নিয়ে এবার গর্জে উঠলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তিনি আজ শুক্রবার এক টুইট করলেন । বিজেপি নেতা খুনে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

suvendu adhi.jpg

 তিনি টুইটে লেখেন, ‘ভেঙে পড়েছে রাজ্যের আইনশৃঙ্খলা। শয়ে শয়ে তৃণমূল কর্মী আঞ্চলিক দল তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছেন। দিনহাটায় বিজেপি নেতা প্রশান্ত রায় বসুনিয়াকে দিনে দুপুরে গুলি করে হত্যা করা হয়েছে। হামলাকারীরা জোর করে তার বাড়িতে প্রবেশ করে এবং তাকে গুলি করে। দিনহাটায় প্রতিদিন শত শত দলীয় সদস্য আঞ্চলিক টিএমসি পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। আর এই দল ত্যাগে রীতিমতো আতঙ্কিত হয়ে তৃণমূলের শীর্ষ স্তরের নেতৃত্ব কেঁপে উঠেছে। এই নৃশংস রাজনৈতিক হত্যাকান্ডই এর প্রতিক্রিয়া।‘