রবিবার ঠাকুরনগরে অভিষেক! শুদ্ধিকরণের কথা শান্তনুর মুখে

পঞ্চায়েত নির্বাচনের আগে নজরে মতুয়া ভোট! ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। হুঙ্কার ছাড়লেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। কী বার্তা দেন অভিষেক অপেক্ষায় রাজনৈতিক মহল।

author-image
Pallabi Sanyal
New Update
৩৪৫

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : হাইভোল্টেজ রবিবার। শনিবারই উত্তর ২৪ পরগনায় এসেছে নবজোয়ার। জনসংযোগ যাত্রা নিয়ে  বনগাঁয় পা রেখেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার গাইঘাটার ঠাকুরনগরে মতুয়াদের পীঠস্থান হিসেবে খ্যাত ঠাকুরবাড়িতে পা রাখতে চলেছেন অভিষেক। তার আগেই অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি শান্তনু ঠাকুর শোনালেন শুদ্ধিকরণের কথা। তিনি বলেন, ''অভিষেক বন্দ্যোপাধ্যায় ঠাকুরবাড়ি থেকে ঘুরে যাওয়ার পরই গোবর জল দিয়ে শুদ্ধিকরণ করা হবে গোটা ঠাকুরবাড়ি।''এদিকে, শনিবার বিকেল থেকেই হৈ হৈ কাণ্ড। কী হয়েছে? ঠাকুরবাড়ির আশেপাশে এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফ্লেক্স, পোস্টার লাগানো হয়েছে প্রচুর পরিমাণে। মুখ্যমন্ত্রীকে ধিক্কার জানিয়ে লাগানো হয়েছে সকল পোস্টার, যার নিচে লেখা রয়েছে অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘ। পোস্টার-ফ্লেক্সগুলিতে লেখা হয়েছে  ‘শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরকে কুরুচিকর ভাবে অপমান করার জন্য মুখ্যমন্ত্রীকে জানাই ধিক্কার।’



প্রসঙ্গত, মালদহের এক সভায় বক্তব্য রাখার সময় মতুয়াদের আরাধ্য হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নাম ভুল উচ্চারণ করেন বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তোলে মতুয়া সম্প্রদায়ের অনেকেই। সেই থেকেই শুরু সংঘাত। এদিকে নবজোয়ার নিয়ে ঠাকুরবাড়িতে প্রবেশ করতে চলেছেন অভিষেক।  তার আগেই পড়লো ধিক্কার পোস্টার।