বড় খবর: ৩ ঘণ্টার জন্য বন্ধ মেট্রো!

কলকাতা মেট্রো নিয়ে নতুন ঘোষণা। কলকাতা মেট্রোর সময়সূচির পরিবর্তন হয়েছে। মে মাস এবং জুন মাসে বেশ কিছু পরিবর্তন ঘটানো হয়েছে। বাড়ি থেকে বেরোনোর আগে অবশ্যই পড়ে নিন।

New Update
metro.jpg

নিজস্ব সংবাদদাতা: মেট্রো (Kolkata Metro) সময়মতো না চলা নিয়ে ক্ষুব্ধ ছিল যাত্রীরা। তার মধ্যেই আবার মেট্রো কর্তৃপক্ষ (Metro Rail Authority) ঘোষণা করলো যে আগামী এক মাসেরও বেশি সময় ধরে শনি এবং রবিবার মহানায়ক উত্তম কুমার (Mahanayak Uttam Kumar Metro) থেকে কবি সুভাষ (Kavi Subhash Metro) পর্যন্ত সকালে ৩ ঘণ্টা ১০ মিনিট মেট্রো চলাচল করবে না।মেট্রোর রক্ষণাবেক্ষণের (Maintainance) কাজের জন্যই এই পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উত্তর-দক্ষিণ রুটে দৈনিক ২৮৮টি মেট্রো চললেও বুদ্ধ পূর্ণিমা (Buddha Purnima) উপলক্ষে শুক্রবার ওই রুটে চলবে ২৩৪টি মেট্রো। শুক্রবার বুদ্ধ পূর্ণিমা থাকায় সরকারি ছুটি (Govt Holiday) বলে বহু ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। ৬, ৭, ১৩, ১৪, ২০, ২১, ২৭, ২৮ মে এবং ৩, ৪, ১১ জুন পরিষেবায় বদল আসবে। শনিবারগুলি অর্থাত্‍ ৬, ১৩, ২০, ২৭ মে এবং ৩ জুন সকাল ৬টা ৫০ মিনিটের বদলে সকাল ১০টায় কবি সুভাষ থেকে চালু হবে মেট্রো। ৩ ঘন্টা ১০ মিনিট পাবেন না মেট্রো। 

ad.jpg