রাশিফল: আজ অশান্তির যোগ রয়েছে এই ৩ রাশির

আজ অশান্তির যোগ রয়েছে মেষ, কর্কট ও কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের মধ্যে। সাবধানে থাকতে হবে।

author-image
Aniket
New Update
horoscope

নিজস্ব সংবাদদাতা: আধ্যাত্মিক শাস্ত্র মতে ভাগ্য নির্ভর করে রাশির ওপর। রাশি বিবেচনা করে পূর্বেই কোনও ব্যক্তির ভাগ্য নির্ধারণ করা যায়। সেইমত আজ মেষ, কর্কট ও কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের ভাগ্যের বিষয়ে জানুন- 

মেষ রাশি: আজ মেষ রাশির জাতক ও জাতিকাদের মধ্যে অশান্তির যোগ রয়েছে। স্ত্রীর কথায় মনোযোগ না দিলে অশান্তির মধ্যে পড়তে হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ বৃদ্ধি পাবে। শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তির আগুনে ঘি ঢালতে পারে। তবে সংসারে অর্থ আসতে পারে। সন্তানের ব্যাপারে ভালো খবর পেতে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ পেতে পারেন। সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি সহৃদয় থাকবেন। প্রেমের জন্য ভালো দিন।

কর্কট রাশি: আজ কর্কট রাশির জাতক ও জাতিকাদের সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের মধ্যে বড় অশান্তি হতে পারে। বড় বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমিকার সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। বদনাম পেতে পারেন। টাকা চুরি যেতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। তবে ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ রয়েছে। 

কুম্ভ রাশি: আজ কর্মক্ষেত্রে অশান্তির যোগ রয়েছে কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের মধ্যে। ব্যবসায় বড় বিবাদ হতে পারে। আপনার সাবধান থাকার দরকার রয়েছে। মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝগড়া হতে পারে। চাকরির স্থানে অশান্তি হতে পারে। ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। দুর্ঘটনা হতে পারে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। ঈশ্বরকে স্মরণ করুন।