রাশিফল: দুর্ভাগ্য কাটিয়ে দেবেন বাবা গণেশ, এই ৫ রাশির সৌভাগ্যের সূচনা আজ থেকেই

আজকের দিনটি তুলা, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জন্য ভীষণ শুভ। 

author-image
Aniket
New Update
horoscope

File Pitcure

 

 

নিজস্ব সংবাদদাতা: আধ্যাত্মিক মত অনুযায়ী কোনও ব্যক্তির ভাগ্য নির্ভর করে সেই ব্যক্তির রাশির ওপর। রাশির সঙ্গে গ্রহ, নক্ষত্র ও উপগ্রহের প্রভাব সাধারণ মানুষের ভাগ্য নির্ধারণ করে বলেই মনে করে থাকেন আধ্যাত্মিক মতে বিশ্বাসী মানুষেরা। রাশিফল অনুযায়ী আজ সবদিক থেকে ভাগ্য খুবই ভালো তুলা, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক ও জাতিকাদের। বাবা গণেশের আশীর্বাদে আজ সৌভাগ্য চরমে থাকবে এই ৪ রাশির। জানুন কেমন যাবে তুলা, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক ও জাতিকাদের আজকের ভাগ্য-

তুলা রাশি- পরিশ্রমের ফল ভাল পাবেন। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসার ক্ষেত্রে বাবা গণেশের আশীর্বাদে শত্রুদের ক্ষতির পরিকল্পনা ভেস্তে যাবে। ক্ষমতাশালী কোনও ব্যক্তির কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। আপনার ব্যবসার জন্য পারিবারিক অভাব দূর হবে। অনেক দিনের ইচ্ছের কোনও ব্যবসার সূচনা আজ বাবা গণেশের আশীর্বাদে আচমকাই শুরু হতে পারে এবং দীর্ঘমেয়াদি হতে পারে। আজ তুলা রাশির জাতক ও জাতিকারা সৌভাগ্যের শীর্ষে থাকবে। পারিবারিক অশান্তি মিটে যাওয়ার যোগ রয়েছে। আর্থিক দিক থেকে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণ। ধর্মীয় স্থানে দান করায় শান্তি লাভ হবে।

ধনু রাশি- আর্থিক উন্নতির জন্য খুব ভাল সময়। পড়াশোনার ক্ষেত্রে খুব ভাল সুযোগ আসতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরিজীবীদের কর্মস্থানে সম্মান বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। কোথাও ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক আলোচনায় অংশ নিতে পারেন। অতিরিক্ত উপার্জন হতে পারে। 

মকর রাশি- কোনও ঠিক কাজ করার জন্য মনে শান্তি পাবেন। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। সারা দিন ব্যবসা ভাল চলবে। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। কারও কাছ থেকে উপকার পেতে পারেন। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ ও মানুষের সেবায় অংশগ্ৰহণ করলে মনে শান্তি মিলবে। 

কুম্ভ রাশি-  দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পাবেন। দুপুরের পরে কোনও ভাল কাজ হতে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। সামাজিক সুনাম লাভের যোগ। চাকরির স্থানে আয় বৃদ্ধি হতে পারে। 

আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করে মানুষের সেবায় অংশ নিতে পারেন, মনে আনন্দ পাবেন। 

মীন রাশি- আজ মীন রাশির জাতক ও জাতিকাদের জন্য খুবই শুভ দিন। বাবা গণেশের আশীর্বাদ সবসময় তাদের সঙ্গে থাকবে। নতুন চাকরিপ্রাপ্তির যোগ রয়েছে। উন্নতির সময় চলছে। বড় কোনো খরচের চিন্তা মাথায় থাকলেও খরচ আপনার সাধ্যের মধ্যেই হবে। চাকরির স্থানে সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। চাকরির স্থানে অতিরিক্ত আয় হতে পারে। সংসারে আর্থিক উন্নতির দিন এসেছে। চাকরিজীবীদের কর্মস্থানে বেতন বৃদ্ধির যোগ রয়েছে। ঈশ্বরকে স্মরণ করুন।