/anm-bengali/media/media_files/2VvUQQVubDytXD417QHq.jpg)
ফাইল ছবি
নিজস্ব সংবাদদাতাঃ চেন্নাই বিমানবন্দরের এক যাত্রী দেব মোহান্তি বলেছেন, " আমার গোয়া যাওয়ার একটি ফ্লাইট ছিল এবং সেটি বাতিল করা হয়েছে ৷ কিন্তু, ইন্ডিগো আমাদের টেক্সট বা ই-মেইলের মাধ্যমে তা জানায়নি ৷ আমরা এমন কোনো তথ্য পাইনি যে ফ্লাইট বাতিল করা হয়েছে। বিমানবন্দরে পৌঁছানোর পর, সিআইএসএফ কর্মকর্তারা আমাকে জানান যে ফ্লাইটটি বাতিল করা হয়েছে। ইন্ডিগো কোনো ব্যবস্থা করেনি সেই জন্য। বিকল্প ব্যবস্থার জন্য এখন কি করনীয় সেটাই দেখার। "
/anm-bengali/media/post_attachments/314f5003dcdedb55ec614f80d0bc8e797f77bda4f05e67af0a291c063212f03f.jpg)
#WATCH | Tamil Nadu: A passenger at Chennai airport, Dev Mohanty says, "I had a flight to Goa and it has been cancelled. But, IndiGo did not inform us by text or e-mail. We have not received any form of intimation that the flight has been cancelled. On reaching here, I was told… https://t.co/MzOoY1BYWXpic.twitter.com/CRVp0zE8XR
— ANI (@ANI) July 19, 2024
এক্ষেত্রে উল্লেখ্য যে, বিশ্বব্যাপী মাইক্রোসফট বিভ্রাটের ফলে চেন্নাই আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান পরিষেবা ব্যহত হয়েছে।
/anm-bengali/media/agency_attachments/IpyOoxt2orL626OA8Tlc.png)
Follow Us/anm-bengali/media/post_attachments/82997ad56da8ea9c3ea2e2e7b85298e3324cc152014ab5f0a96c1c0ef3f71df0.jpg)
/anm-bengali/media/media_files/aoyCAGIMJ6hmn8cNOa5u.webp)