ISL 2023-24: কীভাবে কিনবেন আপনার প্রিয় ক্লাবের টিকিট?

আইএসএল নিয়ে মুখিয়ে রয়েছে ফুটবল প্রেমীরা।

New Update
মন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ ২০২৩-২৪ ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) মরসুম আর মাত্র এক সপ্তাহ বাকি, এবং লিগটি তার ঐতিহাসিক দশম মরসুমের কাছাকাছি আসার সঙ্গে সঙ্গে লিগটি ঘিরে প্রচুর উত্তেজনা রয়েছে।

ভক্তরা অধীর আগ্রহে আইএসএল ম্যাচ দেখার এবং এই ঐতিহাসিক মরসুমের অংশ হওয়ার সুযোগের জন্য উন্মুখ, যেখানে তারা তাদের প্রিয় দলগুলোকে উত্সাহীভাবে সমর্থন করতে পারে।

এফসি গোয়া, কেরালা ব্লাস্টার্স এফসি, বেঙ্গালুরু এফসি, চেন্নাইয়িন এফসি, হায়দ্রাবাদ এফসি, মোহনবাগান, ওডিসা এফসি, জামশেদপুর এফসি এবং নর্থইস্ট ইউনাইটেড এফসি ইতিমধ্যে অনলাইনে টিকিট বিক্রি শুরু করেছে। অন্যান্য ক্লাবগুলিও যথাসময়ে টিকিটের বিবরণ প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

আইএসএল ক্লাবগুলো মেম্বারশিপ এবং সিজন পাস সরবরাহ শুরু করেছে, যা সাধারণত এককালীন ক্রয় হিসাবে উপলব্ধ এবং টিকিটের অগ্রাধিকার অ্যাক্সেস সহ চমৎকার সুবিধা নিয়ে আসে। প্রতিটি ক্লাবের নিজস্ব অনন্য বিক্রয় প্রক্রিয়া রয়েছে, যা সংশ্লিষ্ট আইএসএল ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে বা টিকিট অফিসে আরও বিশদভাবে বিশদভাবে ব্যাখ্যা করা হয়। আপনি হয় ব্যক্তিগতভাবে পরিদর্শন করতে পারেন বা ফোনে কোনও প্রশ্ন নিয়ে আলোচনা করতে পারেন।