ব্রেকিং নিউজ

নিজস্ব প্রতিনিধি -বলিউড অভিনেতা অক্ষয় কুমার শুক্রবার তার আসন্ন মনস্তাত্ত্বিক থ্রিলার ফিল 'কাটপুতলি'-র টিজার ড্রপ করেছেন, যেখানে তিনি রাকুল প্রীত সিংয়ের সঙ্গে অভিনয় করেছেন।





অক্ষয় তার টুইটার হ্যান্ডেলে ছবির টিজার শেয়ার করার পাশাপাশি লিখেছেন, "ইয়ে খেল পাওয়ার কা নেহি, মাইন্ড কা হ্যায়।অর ইস মাইন্ড গেম মে আপ অর মে... সব কাটপুতলি হ্যায়।" আগামীকাল ছবির ট্রেলার মুক্তি পাবে।


নিজস্ব সংবাদদাতাঃ ফিফার ব্যানের কারণে বিপাকে পড়েছে ভারতীয় ফুটবল ক্লাবগুলো। এটিকে মোহন বাগান, গোকুলাম কেরালা ফুটবল ক্লাবের সামনে রয়েছে আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলার সুযোগ। 


ব্যানের কারণে প্রতিযোগিতায় যোগ দেওয়া এখন অনিশ্চিত। তাসখন্দে গিয়ে আটকে পড়েছিল গোকুলামের মহিলা ফুটবল দল। ক্লাবগুলো যাতে প্রতিযোগিতায় অংশ নিতে পারে, সে জন্য ফিফা এবং এএফসি'র কাছে আবেদন করেছে ভারতীয় যুব ও ক্রীড়া মন্ত্রক।


নিজস্ব সংবাদদাতা : তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান জানিয়েছেন,তিনি পশ্চিম ইউক্রেনীয় শহর লভিভে ইউক্রেনের রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কির সাথে আলোচনার পর রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সাথে জাপোরিঝিয়া পারমাণবিক কেন্দ্র ইস্যু নিয়ে আলোচনা করবেন।এরদোগান বলেছেন, জেলেনস্কি এই অঞ্চলের সমস্ত খনি অপসারণের জন্য রাশিয়াকে আহ্বান জানিয়েছেন।

এরদোগান লভিভে ইউক্রেনের নেতা ও জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের সঙ্গে ত্রিপক্ষীয় আলোচনা করেছেন। এরদোগান ইউক্রেনের জাপোরিঝিয়া পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের চারপাশে চলমান সংঘর্ষের বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, "নতুন চেরনোবিলের" ​​বিপদের সতর্কবার্তা দিয়েছেন।




​নিজস্ব সংবাদদাতা: শ্রদ্ধা কাপুর তাঁর ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা সময় বের করে শুক্রবার জন্মাষ্টমী উপলক্ষে মুম্বাইতে দহি হান্ডি উদযাপনে অংশ নিয়েছিলেন।অভিনেত্রী এদিন অনুষ্ঠানের জন্য একটি কমলা রঙের আনারকলি পরেছিলেন। শুক্রবার এই ইভেন্টে শ্রদ্ধা কাপুরকে ইভেন্টে তার ২০১৬ সালের 'বাঘি' চলচ্চিত্রের 'ছাম ছাম' গানে নাচতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত মানুষজনদেরও গানের তালে ভাপা মেলাতে দেখা গিয়েছে এদিন।




Exclusive: Shraddha Kapoor reveals her favourite homemade face mask recipe,  and her trick to reduce puffy eyes | Vogue India


হরি ঘোষ, পাণ্ডবেশ্বর : সাধারণ মানুষের বারবার অভিযোগ থাকে সরকারের কাছে নানান সুবিধা অসুবিধা নিয়ে । পাণ্ডবেশ্বর বিধানসভার ছোড়া পঞ্চায়েতের অন্তর্গত বালুডাঙ্গা এলাকায় এমনই চিত্র ধরা পড়লো। সেখানে মানুষের সুবিধার্থে নোংরা আবর্জনা ফেলার জন্য নির্দিষ্ট ডাস্টবিন তৈরি করেছে স্থানীয় পঞ্চায়েত। কিন্তু সচেতন নয় এলাকার মানুষ। ডাস্টবিন ছাড়া রাস্তায় দুপাশেই ফেলছেন আবর্জনা । যার ফলে একদিকে যেমন বাড়ছে দৃশ্য দূষণ অন্যদিকে দুর্গন্ধ ছড়াচ্ছে এলাকায় । যদিও এলাকাকে নোংরা করার বিষয়ে স্থানীয় মানুষজন মুখ খুলতে নারাজ । তবে, তৃণমূলের ছোড়া অঞ্চল সভাপতি চরিত্র পাশোয়ার জানান, মানুষের সুবিধার্থে তৈরি করা হয়েছে ডাস্টবিন। তবে মানুষের নিজেদের সচেতন হওয়া প্রয়োজন।