ব্রেকিং নিউজ


নিজস্ব সংবাদদাতা: ইন্দোনেশিয়ায় ফুটবল ম্যাচ চলাকালীন গণ-সংঘর্ষ সৃষ্টি হওয়ায় চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। শনিবার রাতে ঘটা এই ঘটনায় বাড়লো মৃতের সংখ্যা। এখনও পর্যন্ত এই ঘটনায় মৃত্যু হয়েছে ১৭৪ জনের। 

Image

ইন্দেনেশিয়ার পূর্ব জাভা প্রদেশের ল্যান্ডলকড শহর মালাংয়ের কানজুরুহান স্টেডিয়ামের ভেতর ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছিল। সেই সময় ঘরের মাঠে পার্সেবায়ার কাছে পরাজয় ঘটে আরেমা ফুটবল ক্লাবের। তারপরেই দুই পক্ষের সমর্থকদের মধ্যে শুরু হয় সংঘর্ষ।

Image

নিজস্ব সংবাদদাতাঃ সপ্তাহখানেক আগে হয়েছিল তুষারধস। ফের ঘটল একই বিপর্যয়। তুষার ধসের কবলে পড়ল পর্বত আরোহীদের বেস ক্যাম্প। ঘটনায় দুইজনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে । রবিবার মানাসলু বেস ক্যাম্প বরফের তলায় চাপা পড়েছে বলে সংবাদ মাধ্যমের পক্ষ থেকে জানা গিয়েছে।


নিজস্ব সংবাদদাতা: আজ মহাসপ্তমী। মায়ের আগমনের দ্বিতীয় দিন। ইতিমধ্যেই মায়ের ভক্তরা সপ্তমী পুজোর আয়োজন শুরু করেছে। 

your image

আপামর বাঙালি মায়ের পুজোর আনন্দে মেতে উঠেছে। বর্তমানে কালনার বাঘনাপাড়া স্টেশন সংলগ্ন উদয়ন সংঘে পুজোয় চলছে সপ্তমী পুজো। কালনার বড় পুজোগুলির মধ্যে এটি একটি।

নিজস্ব সংবাদদাতাঃ আজ মহসপ্তামী। ময়দানের তিন প্রধান ক্লাবের পক্ষ থেকে দেওয়া হয়েছে শুভেচ্ছা বার্তা। 

এটিকে মোহন বাগানের পক্ষ থেকে সামাজিক মাধ্যমে বলা হয়েছে, "ঢাকের আওয়াজ আলোর সাজ, সাজ সাজ মহা সপ্তমী যে আজ!" ইস্টবেঙ্গল এফসি'র তরফে বলা হয়েছে, "মনের মতো সাজ পরিয়ে, কলাবউকে চান করিয়ে, গণেশ দাদার বউকে রাখে পাশে।" 

মহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, "শুভ সপ্তমী"।

নিজস্ব সংবাদদাতাঃ আজ মহাসপ্তমী। দুর্গাপুজোর আনন্দে মেতে উঠেছে শহর থেকে গ্রাম। তবে আপনি কি জানেন যে একসময়ে মহানন্দার জলে ইটাহারের জমিদারবাড়ি ভেসে গিয়েছিল? শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। জানা যায়, ইটাহারের চূড়ামন এলাকায় বাস ছিল জমিদার রায় চৌধুরীদের। ​