মাসের প্রথম দিনে বিরাট সাফল্য, হাতে আসবে টাকা! ব্যবসায় আকস্মিক লাভ

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন রাশিফল।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
astrology

file pic

নিজস্ব সংবাদদাতাঃ  মেষ- আজ কর্মক্ষেত্রে সমস্যা কমবে। সহযোগিতামূলক আচরণ বাড়বে। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। জীবিকার ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিদের তাদের সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় তৈরি করতে হবে। দয়াশীল হত্তয়া দরকার। রাগ নিয়ন্ত্রণ করুন। আপনি আপনার শক্তি দিয়ে প্রতিকূল পরিস্থিতি নিয়ন্ত্রণে সফল হবেন। প্রতিপক্ষের কর্মকাণ্ডের দিকে নজর দিতে হবে।

astrology1

বৃষ- আপনার সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ বজায় রাখুন। আপনি রাজনীতিতে কিছু গুরুত্বপূর্ণ প্রচারের কমান্ড পাবেন। আগের দিনের তুলনায় আজকের দিনটি অনেক বেশি লাভ এবং ভবিষ্যতে অগ্রগতির সময় হবে। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। আপনার বিরোধীদের সঙ্গে সতর্কতার সঙ্গে মোকাবিলা করুন। আপনার পরিকল্পনা প্রকাশ করবেন না। সামাজিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। আপনার আচরণ নমনীয় করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সংগ্রামের পর সাফল্য অর্জিত হবে। 

মিথুন- শিক্ষা, অর্থনৈতিক ও কৃষি খাতে কর্মরত ব্যক্তিরা লাভবান হবেন। আজ কর্মে বাধা আসবে। তবে কিছু চেষ্টা করলে পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে। যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। পূর্বে আটকে থাকা কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে বিভ্রান্তি সৃষ্টি হতে দেবেন না। সিনিয়র এবং ঘনিষ্ঠ সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। আপনার ত্রুটিগুলো অন্যের কাছে প্রকাশ করতে দেবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে সাধারণ লাভের সম্ভাবনা থাকবে। 

Add 1

কর্কট- কোনও গুরুত্বপূর্ণ কাজে বিলম্বের কারণে আপনি মন খারাপ করবেন। আজ আপনার গুরুত্বপূর্ণ কাজের কথা প্রতিপক্ষকে বলবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। যে কোনো উপায়ে কাজে মনকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। আপনার বিরোধীরা রাজনীতিতে সক্রিয় হতে পারে। ব্যবসায় নতুন সহযোগীরা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। পরিবারে অহেতুক মতবিরোধ হতে পারে। বিদেশ ভ্রমণের ইচ্ছা থাকলে তা পূরণ হবে।