ব্রেকিং নিউজ

নিজস্ব সংবাদদাতাঃ ৪১ বছরের খরা মেটাতে চলেছে বার্টি। বিগত ৪১ বছর ধরে অস্ট্রেলিয়ান ওপেন জিততে পারেনি অস্ট্রেলিয়ার কোনো খেলোয়াড়। এদিন অস্ট্রেলিয়ান ওপেনে মহিলা সিঙ্গেলস-এর ফাইনালে উঠলেন অস্ট্রেলিয়ার বার্টি। তিনি শনিবার ড্যানিয়েলা কলিন্স-এর বিরুদ্ধে খেলতে চলেছেন।


নিজস্ব সংবাদদাতাঃ ১৩ই জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল রঞ্জি ট্রফির। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ের কারণে সাময়িকভাবে স্থগিত হয়ে যায় রঞ্জি ট্রফি। কিন্তু বর্তমানে করোনার হার একটু কম হওয়ায় আবারও শুরু হওয়ার পথে রঞ্জি ট্রফি। এই বিষয়ে একটি বৈঠকও হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বিসিসিআই মুখপাত্র সৌরভ গাঙ্গুলি, বিসিসিআই সচিব জয় শাহ ও বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধুমল। এই বিষয়ে অরুণ ধুমল জানান, “প্রতিযোগিতা কী ভাবে করা যায় তার বিভিন্ন সম্ভাবনা আমরা খতিয়ে দেখছি। স্থগিত করার সময় সংক্রমণের সংখ্যা অনেক বেড়ে গিয়েছিল। কিন্তু এখন তা ক্রমশ কমছে। আগামী মাসে এই প্রতিযোগিতা শুরু করা যায় কিনা সেটা আমরা ভাবছি। হয়তো আইপিএল-এর পরে রঞ্জি ট্রফি শেষ করা হবে।”


নিজস্ব সংবাদদাতাঃ অনেকদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন লাসিথ মালিঙ্গা। তবে এবারে নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে। অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কার আসন্ন টি-২০ ম্যাচে তাঁকে শ্রীলঙ্কার বোলারদের সাহায্যকর্তা রূপে দেখা যাবে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে জানিয়েই দিয়েছে মালিঙ্গার এই ভূমিকা অল্প মেয়াদের জন্য। বোলারদের বোলিং কৌশল ও টেকনিক্যাল উন্নতির বিষয়ে তিনি নজর রাখবেন।


নিজস্ব সংবাদদাতাঃ পাকিস্তান সুপার লিগ শুরু হওয়ার আগেই বড় ধাক্কা খেল কোয়েটা বাহিনী। ৪১ বছর বয়সী পাক ব্যাটার শাহিদ আফ্রিদির করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। পিএসএল-এর নিয়ম অনুযায়ী আফ্রিদিকে এখন নিভৃতবাসে থাকতে হবে। আরটি-পিসিআরের ফল নেগেটিভ হলেই তিনি আবার কোয়েটাতে যোগ দিতে পারবেন।


নিজস্ব সংবাদদাতাঃ আগত শনিবারেই ডার্বি। আর এই ডার্বির আগেই নিজের শক্তি বাড়ানোর জন্য দলে সদস্য সংখ্যা বাড়াচ্ছে ইস্টবেঙ্গল। এবারে ইস্টবেঙ্গলে যোগ দিলেন রাহুল পাসওয়ান। আইএসএল শেষ হওয়া পর্যন্ত তিনি দলের সঙ্গে চুক্তিবদ্ধ হন। এখন গোয়াতেই আছেন রাহুল।

জেনারেল