দেখে নিন কি আছে আজ আপনার ভাগ্যে


09/07/2021 06:12:24 AM   Sanchita Palit         255







​নিজস্ব সংবাদদাতাঃ মেষঃ কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে বাধা আসবে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। আজ একটু সাবধানে থাকুন, কোনও বদনাম ঘটতে পারে। মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। 

বৃষঃ বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল কাজ নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। আজ সকাল থেকে ভালমন্দ মিশিয়ে চলতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। 

মিথুনঃ সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার জন্য আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। ভাইদের মধ্যে বিবাদ সকাল থেকে বাড়তে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। 

কর্কটঃ মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যেতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সন্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। প্রেমের ব্যপারে কোনও খারাপ খবর আসতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। 

সিংহঃ উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারওর সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি ডাকাতির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। 

কন্যাঃ নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। আজ আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনাও আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি। সকাল থেকে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। 

তুলাঃ মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। অর্থক্ষতি হতে পারে। অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল হবে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। 

বৃশ্চিকঃ আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম-ভালবাসার ক্ষেত্রে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভাল সু্যোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতর বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। 

ধনুঃ সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। 

মকরঃ চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণজনিত দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে খেদ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ আছে। 

কুুম্ভঃ পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির। ব্যবসায়দের ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চতর শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। সকাল থেকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। 

মীনঃ ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।




    আরও খবরঃ
    https://anmnews.in/Home/GetNewsDetails?p=16363
    https://anmnews.in/Home/GetNewsDetails?p=16360
    For more details visit anmnews.in
    Follow us at https://www.facebook.com/newsanm  




    TAGS :        Horoscope update Daily update Kolkata West Bengal India