১১ দিন পর থেকেই ভাগ্য পাল্টে যাবে এই ৫ রাশির জাতকদের


12/05/2022 07:09:20 AM   Aniruddha Chakraborty         93







নিজস্ব সংবাদদাতাঃ আগামী ২৩ মে মেষ রাশিতে গোচর করবেন শুক্র। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে সুখ, সমৃদ্ধি, প্রেমের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তার ফলে ১১ দিন পর থেকে একাধিক রাশির জাতকদের সময় ভালো কাটবে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ রাশি- পেশাদার জীবনে আপনার লক্ষ্যপূরণ হবে। বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। আশেপাশের মানুষের প্রতি সহানুভূতিশীল হবেন। পরিবার ও বন্ধুর সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গী এবং আপনার মধ্যে প্রেম বাড়বে। যাঁরা প্রেম করছেন, তাঁদের জন্য সময় অনুকূল।

মিথুন রাশি- অর্থের অভাব হবে না। পেশাদার জীবনে আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। নয়া বন্ধু হবে। নতুন লোকজনের সঙ্গে কথা বলবেন। যাঁরা সন্তানের পরিকল্পনা করছেন, তাঁদের জন্য শুভ সময়। সন্তানের সঙ্গে বেশি সময় কাটাবেন।

সিংহ রাশি- কার্যক্ষেত্রে দক্ষতার প্রমাণ দেবেন। ভূয়সী প্রশংসা মিলবে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। নয়া চাকরি খোঁজার জন্য সময় অনুকূল। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সম্পত্তি লাভ করবেন।

মকর রাশি- জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য মিলবে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটাবেন। গাড়ি কেনার সম্ভাবনা আছে। প্রেমের জীবনে একধাপ এগিয়ে যাবেন। প্রিয়জনের বিবাহের যোগ তৈরি হবে। বিবাহিতদের জন্য এটি দারুণ সময়। জীবনসঙ্গীর সঙ্গে বন্ধন আরও মজবুত হবে।

কুম্ভ রাশি- চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। যাঁরা মিডিয়ার সঙ্গে যুক্ত, তাঁদের সঙ্গে অনেকের আলাপ হবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ভাই-বোনের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। পরিচিতদের মন জয় করে নেবেন কুম্ভ রাশির জাতকরা। 






আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=101597
https://anmnews.in/Home/GetNewsDetails?p=101595
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  









TAGS :        sun sun transit zodiac horoscope jyotish shastra rashi luck money service rashifal carrier mercury set effect of zodiac