লক্ষ্মীবারে কেমন যাবে আপনার ভাগ্য, দেখে নিন


08/07/2021 06:02:28 AM   Sanchita Palit         284







​নিজস্ব সংবাদদাতাঃ মেষঃ শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। আজ বন্ধুর জন্য সমস্যা বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। পড়াশোনার ক্ষেত্রে সমস্যা হতে পারে। ব্যবসায় আয় বাড়বে। আজ বেড়াতে গিয়ে খরচ বাড়বে। প্রিয় জনের কোনও কাজে ব্যবসায় অশান্তি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। 

 বৃষঃ হঠকারী সিদ্ধান্ত বা বেফাঁস মন্তব্যের জন্য মাসুল দিতে হতে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হবে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আজ একটু অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।  

মিথুনঃপ্রিয়জনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ ও বহু ব্যয়ে নাজেহাল হতে হবে। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হবে। আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে সমস্যা বাড়বে। কোনও মহিলার দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য চাপ হবে। 

কর্কটঃ বাড়িতে শুভ অনুষ্ঠানে কোনও অতিথির বিরূপ আচরণে রসভঙ্গ হবে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ। বিবাহিত জীবনে সুখের সময় আসছে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব আসবে। বাড়িতে কোনও সুখবর আসতে পারে। সেবার কাজে মানসিক শান্তি। 

সিংহঃ প্রেমে জটিলতা কেটে শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথিরা আসতে পারেন। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ বাড়বে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয় শোক আসতে পারে। ব্যবসা মোটামুটি যাবে। 

কন্যাঃ লাগামছাড়া ক্রোধ বিড়ম্বনা ডেকে আনতে পারে। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। দুপুরের পরে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা হবে। জ্যোতিষ থেকে আয় হতে পারে। 

তুলাঃ কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। 

বৃশ্চিকঃ কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। 

ধনুঃ বেশি খরচ এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের আশঙ্কা আছে। সংসারে অশান্তি হতে পারে। হঠাৎ উপকৃত হতে পারেন। ব্যবসায় পুরনো অশান্তি আবার ফিরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারও সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে।

 মকরঃ নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে খারাপ খবর আসার সম্ভাবনা। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দমতো জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ বন্ধ হবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। প্রেমের দিকে এগোনো ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। 

কুম্ভঃ বিলাসিতা বৃদ্ধির জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। ব্যবসায় নতুন পরিকল্পনা। আর্থিক সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। কারও কাছ থেকে দামি উপহার না নেওয়াই ভাল হবে। আজ শরীরে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। আলস্য বাড়তে পারে। আপনার কোনও কথায় পরিবারের সকলে আনন্দ পাবেন। 

মীনঃ ব্যবসায় খুব ভাল লাভ দেখতে পাবেন না। প্রেমের ব্যাপারে শুভ সময় আসতে দেরি আছে। বাড়িতে নতুন কিছু নিয়ে আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ বন্ধ হতে পারে। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। অফিসে কিছু পরিবর্তন হতে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।



আরও খবরঃ 

https://anmnews.in/Home/GetNewsDetails?p=9569




For more details visit www.anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm 




আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=16360
https://anmnews.in/Home/GetNewsDetails?p=16364
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  




TAGS :        Horoscope daily horoscope update Daily updates Thursday India