কেমন যাবে আজকের দিন?

author-image
Harmeet
New Update
কেমন যাবে আজকের দিন?





নিজস্ব সংবাদদাতাঃ মেষঃ- আজ কাজ ভালো এগোবে। তবে অপবাদ আসতে পারে আপনার উপর। কোনো কারণে অবসাদ আসতে পারে। উচ্চ মানসিকতা এগিয়ে নিয়ে যাবে। চলাফেরায় সতর্কতা দরকার।



বৃষঃ- গৃহ নির্মাণের জন্য খুব ভালো সময়। শেয়ারে ভালো যোগ আছে। কোনো পুরস্কার পেয়ে যেতে পারেন। উচ্চশিক্ষার জন্য সুযোগ পাবেন।



মিথুনঃ- সকালের দিকে চোখের কষ্ট বাড়তে পারে। সংসারে অশান্তি বাড়বে। রাস্তায় বাড়তি সতর্কতা দরকার। বাড়তি উপার্জনের সুযোগ আসবে। আইনি ব্যাপারে সুব্যবস্থা পাবেন।



কর্কটঃ- রাজনীতিবিদদের জন্য ভাল সময়। ভ্রমণের জন্য ভালো দিন নয়। মা-বাবার সঙ্গে বিরোধ লাগতে পারে। ছোট কারোর কাছে থেকে উপকার পেতে পারেন। নিজের সিদ্ধান্তে অটল থাকলে ক্ষতি হবে না।



সিংহঃ- ব্যবসার জন্য ভালো দিন নয়। ভালো যোগাযোগ হতে পারে আজ। মাথা গরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকতে হবে। সংসারে মনোমালিন্য হতে পারে। মালিকের সঙ্গে বিবাদ হতে পারে।



কন্যাঃ- শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। ভ্রমণের ইচ্ছা হতে পারে। বাড়তি বিনিয়োগ না করাই ভালো। বেশী কথায় অশান্তি।



তুলাঃ- অতিরিক্ত আবেগের জন্য ক্ষতি হতে পারে। কর্মস্থানে জটিলতা কাটবে। খাদ্যের প্রতি অতিরিক্ত লোভ বিপদ ডেকে আনবে। আজ কাউকে পরামর্শ না দেওয়াই ভালো হবে।



বৃশ্চিকঃ- পরিশ্রম সত্ত্বেও অভাব থাকবে সংসারে। যানবাহনে চলাচল সাবধানে করতে হবে। প্রেমের জন্য দিনটি শুভ। পরিবারের সমস্যার সমাধান হবে। কথা খুব বুঝে বলতে হবে।



ধনুঃ- প্রতিভার বিকাশ ঘটতে পারে আজ। আবেগের সঙ্গে কাজ করা যাবে না। আমাশায় ভুগতে পারেন। শারীরিক দুর্বলতা আসতে পারে। রাগের জন্য ক্ষতি হতে পারে।



মকরঃ- কোনো খারাপ লোকের জন্য ভয় বাড়তে পারে। তবে ব্যবসা বৃদ্ধি পাবে। মায়ের কষ্ট বাড়তে পারে। স্ত্রী-র সঙ্গে একটু বুঝে কথা বলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। চাকরির উন্নতি হতে পারে। বাইরের লোকের জন্য খরচ বাড়বে।



কুম্ভঃ- আজ সমস্যায় থাকবেন। সংসারে অশান্তি। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। তবে অর্থভাগ্য ভালো। প্রেমের দিক থেকে সাফল্য আসবে। কুটির শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিদের দিন ভালো যাবে।



মীনঃ- আজ আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। রাগ থেকে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তি বিয়োগ হতে পারে। আজ অন্যের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন।