সপ্তাহের প্রথমেই দেখে নিন আজকের রাশিফল


21/06/2021 06:12:02 AM   Sanchita Palit         247







নিজস্ব সংবাদদাতাঃ মেষঃ ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মানসিক অশান্তির জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে। প্রিয় জনের কাছে থেকে ভালবাসা পাবেন। আজ আনন্দে থাকবেন। কাজে উদ্বেগ বাড়তে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা থাকবে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে বিবাদ বাড়বে।

বৃষঃ শরীর ভাল না থাকার জন্য কাজের প্রতি অনিহা আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। রাস্তায় আঘাত থেকে সাবধান থাকুন। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। কোনও কাজে প্রতারিত হতে পারেন। ঠান্ডা লাগা থেকে সাবধান।

মিথুনঃ ভাল কারও সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধান থাকুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়বে। কোনও ঝুঁকি নেওয়ার আগে একটু চিন্তা করুন। কথা বলার সময় সংযত থাকুন। আপনার কোনও আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।




কর্কটঃ অংশীদারি ব্যবসার জন্য ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা আসতে পারে। খাবার নিয়ে সমস্যা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ। বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। ব্যবসায় খুব ভাল লাভ আসতে পারে। পড়াশোনায় ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। গুরুজনের সঙ্গে বিশেষ আলোচনা।

 সিংহ -ব্যবসায় লাভ হতে পারে। সঞ্চয় নিয়ে চিন্তা থাকবে। কোনও শুভ কাজের জন্য আজ যোগাযোগ করতে পারেন। বাড়তি খরচ নিয়ে চিন্তা। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে। অফিসে বিবাদের আশঙ্কা। ধর্ম বিষয়ক আলোচনা থেকে আনন্দ। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সারা দিন মানসিক কষ্ট থাকতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন।


 তুলা- শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও কাজ নিয়ে গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানদের জন্য খরচ বাড়বে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় আয় বাড়বে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

বৃশ্চিক- আজ নিজের প্রতিভা দেখানোর খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ভুগতে হতে পারে। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু- বুকের সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজে পা দেবেন না। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পেরে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে ঋণ পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় শান্তি মিলবে।

মকর- স্বাস্থ্যকর স্থানে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। আজ খরচ কম হবে।

কুম্ভ- কর্মস্থানে খুব সাবধানে থাকুন, অশান্তির আশঙ্কা আছে। সঙ্গীতচর্চায় উপকার পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে।

মীন- কর্মস্থানে খুব সাবধানে থাকুন, অশান্তির আশঙ্কা আছে। সঙ্গীতচর্চায় উপকার পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে।



আরও খবরঃ http://anmnews.in/?p=224440
For more details visit www.anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm 




আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=16363
https://anmnews.in/Home/GetNewsDetails?p=16364
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  




TAGS :        Horoscopy horoscope Daily update daily horoscope update Monday monday update