কোমর ও পিঠে মেদ জমেছে? রেমেডি আছে, দেখে নিন


19/09/2021 04:30:00 AM   Sanchita Palit         6588







​নিজস্ব সংবাদদাতাঃ হাঁটুর উপর সোজা হয়ে বসতে হবে। দু পা পিছনের দিকে থাকবে। পিছন দিকে ঝুঁকে দুই হাত দিয়ে গোড়ালি ছোঁয়ার চেষ্টা করতে হবে। গোড়ালি ছুঁয়ে ফেললে আপনার উষ্ট্রাসন সম্পন্ন হবে। কিন্তু প্রথমেই আপনি দুহাত দিয়ে গোড়ালি ছুঁতে পারবেন না। তাই প্রথমে কোমরে হাত দিয়ে ব্যাক বেন্ড করা শুরু করুন (yoga asanas) । তার একটা করে হাত দিয়ে গোড়ালি ছোঁবেন। ২ মিনিট এভাবে থাকুন। পিঠের মেদ ঝরানোর যোগাসন করলে এই আসন অবশ্যই করবেন।




আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=52264
https://anmnews.in/Home/GetNewsDetails?p=52261
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  






TAGS :        Work from home yogasana Ustrasana Health health update Kolkata West Bengal India