টিকিট কিনতে গিয়ে বিশৃঙ্খলার মধ্যে পড়ে জখম ক্রিকেট প্রেমী


23/09/2022 11:34:49 AM   Pallabi Sanyal         73







নিজস্ব সংবাদদাতা : ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তার আগে ম্যাচের টিকিট কিনতে গিয়ে গুরুতর জখম হলেন তেলেঙ্গানার এক তরুণী। প্রচণ্ড ভিড়ে চূড়ান্ত বিশৃঙ্খলতার জেরে তৈরি হয় পদপৃষ্ট হওয়ার মতো পরিস্থিতি।

জনা যায়, সেকেন্দ্রাবাদের ত্রিমুলঘেরির বাসিন্দা বছর ১৯-এর সৈয়দ আলিয়া ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচের অফলাইন টিকিট কিনতে জিমখানা মাঠে জড়ো হয়েছিলেন। টিকিট বিক্রি শুরু করার জন্য গেট খোলার পরপরই, বৃষ্টি হওয়ায় ভক্তরা তৎক্ষণাৎ ছুটে আসেন, ফলে বিশৃঙ্খলতা দেখা যায়। পড়ে গিয়ে চোখে রক্ত জমাট বেঁধেছে সৈয়দ আলিয়ার। চোটও লেগেছে শরীরের বিভিন্ন অংশে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে চিকিৎসার জন্য অগ্রিম টাকা চেয়েছে হাসপাতাল। এই পরিস্থিতিতে তেলেঙ্গানার ক্রীড়ামন্ত্রী ভি শ্রীনিবাস গৌড় এবং হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এইচসিএ) সভাপতি মহম্মদ আজহারউদ্দিন বলেছেন যে আহতদের চিকিৎসার খরচ এইচসিএ বহন করবে। জানা যায়, টিকিট কিনতে জড়ো হয়েছিল প্রায় ১৫০০০ ক্রিকেট প্রেমী। পরিস্থিতি উত্তাল হয়ে উঠলে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ উঠেছে।




আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=147950
https://anmnews.in/Home/GetNewsDetails?p=147947
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  











TAGS :        India vs Australia Match Ticket Sales cricket match Trimulgherry Secunderabad Syed Alia Yashoda Hospital Hyderabad Cricket Association V Srinivas Goud medical treatment