আজকের রাশিফল


25/07/2021 02:02:30 AM   Tanmoyee Pradhann         109







​নিজস্ব সংবাদদাতা : বৃশ্চিক - আজ বাড়ির লোকের সঙ্গে বনাবনি না হতেও পারে। আজ সব দরকারি কাজ সেরে ফেলুন। অপরের উপর কোনও কাজের দায়িত্ব দেবেন না। কাজের জায়গায় বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। সমাজের কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে।

মেষ - সকালের দিকে পেটের সমস্যা থাকবে। ব্যবসায় ভাল খবর আসতে পারে। যাঁরা বিদেশে ব্যবসা করেন তাঁদের একটু সাবধান থাকা দরকার। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

তুলা - শরীর নিয়ে চাপ বাড়তে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। অভিনয় জগতে সুনাম বৃদ্ধি পেতে পারে। আইনজীবীদের জন্য খুব ভাল সময়। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন।

 কন্যা -কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। প্রিয় জনের অসুস্থতার জন্য মানসিক কষ্ট ও খরচ হতে পারে। শত্রুর সঙ্গে আপস করার আগে খুব ভাল ভাবে চিন্তা করুন। ব্যবসায় সুনাম বাড়তে পারে।

সিংহ - সকালের দিকে শরীর নিয়ে একটু সমস্যা হতে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। আবেগের জন্য বাড়িতে বিপদে পড়তে পারেন। ভাইবোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদে সম্পর্ক নষ্ট হতে পারে।

বৃষ - আর্থিক অবস্থার উন্নতির জন্য কিছু ঋণ হতে পারে। সংসার নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি মিলবে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়তে পারেন।

মিথুন - বক্তা হিসাবে সুনাম পাবেন। সম্পত্তি কেনাবেচার জন্য ভাল সময়। বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি বাধতে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়। বুদ্ধির ভুলে কোনও কাজ হাতছাড়া হতে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদ বাধতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। স্ত্রীর সঙ্গে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি।

কর্কট - বুদ্ধি ও পরিকল্পনা ভুলে কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ফাটকা ব্যবসায় লাভ হবে। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদের আশঙ্কা। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তা হবে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা য়ায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বাড়বে। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

ধনু -কুটুম্বিতা নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে দায়িত্ব বাড়বে। অভিনয় জগতে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ পুলিশ পর্যন্ত যেতে পারে। কর্মক্ষেত্রে ভাল কাজের প্রশংসা জুটতে পারে। নার্ভের সমস্যা উপেক্ষা করবেন না। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। খারাপ লোকের জন্য ক্ষতির আশঙ্কা। ব্যবসা মোটামুটি যাবে। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে।

মকর - শরীরের সমস্যা খুব একটা না থাকলেও মন ভাল থাকবে না। প্রতিভার বিকাশ লাভে সঠিক দিশা পাবেন। যাঁরা সঙ্গীত নিয়ে চর্চা করেন তাঁরা চেষ্টা করুন, ভাল সময় আসছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভাল। সংসারে অনেক দিন বাদে মনের মতো পরিবেশ পাবেন। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত ঘটবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ -আলস্য কাজের ক্ষতি করতে পারে। শত্রুর জন্য কিছু নষ্ট হওয়ার আশঙ্কা আছে। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে কোনও বিশেষ কাজ করে সুনাম অর্জন করতে পারবেন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি। কাজের জন্য দূরে যেতে হতে পারে। বুদ্ধির জন্য শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পাবেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে বাড়ি তৈরি নিয়ে আলোচনা। প্রেমের জন্য দিনটি ভাল।

মীন - অপরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। বাবা-মায়ের জন্য আজ চিন্তা হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি পাবে। শেয়ারে বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেমে বাধা মানসিক কষ্ট বাড়াতে পারে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদের আশঙ্কা। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ তৃতীয় কেউ নিতে পারেন। চাকরির বিষয়ে বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে।





আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=30645
https://anmnews.in/Home/GetNewsDetails?p=30646
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  




TAGS :        today rashifol sunday brichik tula konna mesh