আজকের রাশিফল


24/07/2021 03:36:08 AM   Tanmoyee Pradhann         117







​নিজস্ব সংবাদদাতা : 

বৃশ্চিক - আজ ব্যবসায় ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে। কুচিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। কোনও রোগ থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি।


তুলা - আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ জটিলতা দেখা দিতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।


সিংহ -আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সংযমী হতে না পারলে সমস্যা দেখা দিতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ। কর্মক্ষেত্রে আজ আপনাকে অনেকের হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।


কন্যা - আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। আপনার উপর প্রতিবেশীর প্রভাব থাকবে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।


মেষ - আজ কীট-পতঙ্গ থেকে একটু সাবধান থাকা দরকার। কোনও কারণে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে। রহস্যবিদ্যার বিষয়ে চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজ নিয়ে আলোচনা।

 বৃষ -  খুব চিন্তা করে সকালের দিকে লটারি কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ুপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও সমস্যার বন্ধুর দ্বারা সমাধান। আজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।



মিথুন-  আজ কোনও এক সময় অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।


কর্কট -  অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজের উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারী ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

 

ধনু-  বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছুই পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনিবেশ ও তাতে শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।


মকর -  বাড়তি কোনও আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মনঃকষ্ট। অসৎ সঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীর একটু খারাপ যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।


কুম্ভ -  রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে ক্ষোভ। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।

মীন -  আজ আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন কোনও প্রেমে জড়িয়ে পড়তে পারেন। বাত সংক্রান্ত সমস্যা। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভবনা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কাজ উদ্ধার। সন্তানদের বায়নায় নাজেহাল। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।
























আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=33796
https://anmnews.in/Home/GetNewsDetails?p=33792
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  




TAGS :        rshifol saturday 24 july brischik tula konna mesh