‘তেমনভাবে চিনি না’, অর্পিতার সঙ্গে ঘনিষ্ঠতা অস্বীকার পার্থর


05/08/2022 13:18:26 PM   Aniruddha Chakraborty         30







নিজস্ব সংবাদদাতাঃ পার্থ-অর্পিতার সম্পর্কের গভীরতা এখন চর্চার কেন্দ্রে। এরই মাঝে ইডির জেরায় পার্থ চট্টোপাধ্যায়ের দাবি, অর্পিতা মুখোপাধ্যায়কে তেমনভাবে চেনেন না তিনি। তাঁর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে ইডির দাবি, তথ্য গোপনের চেষ্টা করছেন পার্থ। বৃহস্পতিবার অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করেন ইডি আধিকারিকরা। ইডি সূত্রে খবর, সেখানেই অর্পিতার সঙ্গে ঘনিষ্ঠতা অস্বীকার করেছেন পার্থ চট্টোপাধ্যায়। ইডির তরফে পার্থকে প্রশ্ন করা হয়, “অর্পিতাকে চেনেন?” উত্তরে তিনি জানান, “না তেমনভাবে চিনি না।” ইডির পাল্টা প্রশ্ন তাহলে কীভাবে চেনেন? পার্থর জবাব, “অনেকেই আসেন আমার কাছে। তাই দেখেছি। নাকতলার পুজোতেও দেখেছি।” পার্থকে জিজ্ঞাসা করা হয়, “অর্পিতার ফ্ল্যাট থেকে এত টাকা উদ্ধার হয়েছে, জানেন?” পার্থর উত্তর, “শুনেছি, তবে ওই টাকা আমার নয়।” 


শান্তিনিকেতনের বাড়ি, যার নাম ‘অপা’। ২০১২ সাল থেকে যৌথভাবে অর্থাৎ পার্টনারশিপে ব্যবসা, যার ব্যালান্স শিট করা হয়েছে প্রতিবছর। অর্থাৎ সেই ব্যবসা এখনও চালু ছিল। অর্পিতার সমস্ত ইনসিওরেন্সের নমিনি পার্থ চট্টোপাধ্যায়। এসমস্ত প্রমাণ প্রকাশ্যে চলে আসার পরও কীভাবে অর্পিতার সঙ্গে ঘনিষ্ঠতা অস্বীকার করছেন পার্থ, সেটাই এখন প্রশ্ন। ইডির দাবি, উদ্দেশ্যপ্রণোদিতভাবে তথ্য গোপন করছেন পার্থ। তদন্তকারীদের ভুল পথে চালনা করার চেষ্টা করছেন।







আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=147035
https://anmnews.in/Home/GetNewsDetails?p=147039
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  











TAGS :        SSC SSC scam ssc recruitment scam partha chatterjee arpita mukherjee enforcement directorate prtha-arpita relation former minister kolkata west bengal