আজ কি আছে আপনার ভাগ্যে?


21/07/2021 07:36:45 AM   Poulami Das         76







নিজস্ব সংবাদদাতাঃ দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশিঃনতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে।

 বৃষ রাশিঃ ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চল‌লেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মিথুন রাশিঃ প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

 কর্কট রাশিঃ অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় কষ্ট পাবেন। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

সিংহ রাশিঃ   অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।


কন্যা রাশিঃ  ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারা দিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।

তুলা রাশিঃ  খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।

বৃশ্চিক রাশিঃ   লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচের আশঙ্কা। আজ কারও গঞ্জনা সহ্য করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ বাধতে পারে। পায়ে আঘাত পেতে পারেন।

ধনু রাশিঃ   বাবার সঙ্গে কোনও বিশেষ বিষয়ে আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। আজ সকালের দিকে কাজে সাফল্য আসতে পারে।

 মকর রাশিঃ বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারের জন্য প্রচুর খরচ হতে পারে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি।

কুম্ভ রাশিঃ সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

 মীন রাশিঃ উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।





আরও খবরঃ
https://anmnews.in/Home/GetNewsDetails?p=16362
https://anmnews.in/Home/GetNewsDetails?p=16363
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm  




TAGS :        west bengal kolkata lofedstyle offbeat rashifol astrology health wealth