আগামী ৩৫ দিন এই তিন রাশির জাতকদের উপর চলবে দুর্যোগ

author-image
Harmeet
New Update
আগামী ৩৫ দিন এই তিন রাশির জাতকদের উপর চলবে দুর্যোগ

নিজস্ব সংবাদদাতাঃ জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মীন রাশিতে মঙ্গল এবং বৃহস্পতির যুতির ফলে আগামী ৩৫ দিন একাধিক রাশির জাতককে সতর্ক থাকতে হবে। তাঁদের জীবনে বিভিন্ন সমস্যা হতে পারে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ রাশি- মেষ রাশির দ্বাদশ স্থানে গোচর করেছেন মঙ্গল। যে স্থানে ইতিমধ্যে আছেন বৃহস্পতি। যা মেষ রাশির জাতকদের জন্য খুব একটা ভালো হবে না। আর্থিক সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। প্রতিটি কাজের ক্ষেত্রেই কিছুটা লড়াই করতে হবে। কথাবার্তার ক্ষেত্রে সংযমী থাকতে হবে মেষ রাশির জাতকদের।

সিংহ রাশি- সিংহ রাশির অষ্টম স্থানে আছেন মঙ্গল এবং বৃহস্পতি। তার ফলে সিংহ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। কোথাও বিনিয়োগের পরিকল্পনা করলে এখন এড়িয়ে যাওয়া ভালো। যদিও বিনিয়োগ করেন, তাহলে খুব ভেবেচিন্তে করবেন। নাহলে আর্থিক দিক থেকে ক্ষতি হতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলা হওয়ার আশঙ্কা আছে।

তুলা রাশি-তুলা রাশির অষ্টম স্থানে অবস্থান করছেন গ্রহের সেনাপতি মঙ্গল এবং বৃহস্পতি। তার ফলে আপনার সময় তেমন ভালো কাটবে না। আদালত সংক্রান্ত কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বড় কোনও কাজ করতে হলে ভেবেচিন্তে কাজ করুন।