আমরা কে ?



এএনএম নিউজ প্রাইভেট লিমিটেড একটি ২৪x৭ ওয়েব পোর্টাল। এএনএম নিউজ প্রাইভেট লিমিটেড এএনএম গ্রুপের একটি অংশ যার মধ্যে রয়েছে এএনএম ফিল্মস, এএনএম গ্লোবাল মিডিয়া রিসার্চ, এএনএম ট্যুরস এবং ভ্রমণ।

এএনএম নিউজ প্রাইভেট লিমিটেড দুই তরুণ নিজেদের উদ্যোগে শুরু করেছিলেন যাদের চিন্তাধারা দুরকম। অভিজিৎ নন্দী মজুমদার...মুদ্রণ এবং টেলিভিশনে দুই দশকেরও বেশি অভিজ্ঞতা রয়েছে।

অভিজিৎ একজন এমন এক সাংবাদিক যিনি দেখেছেন যুদ্ধের ক্ষতবিক্ষত অঞ্চল এবং গ্রাউন্ড লেভেলে দাঁড়িয়ে সেখান থেকে রিপোর্টিং করেছেন। অন্যজন হলেন শান্তনু সাহা। যিনি কলকাতার এক সফল ব্যবসায়ী এবং যার গোটা ভারতে রিয়েল এস্টেট, পর্যটন, উৎপাদন খাতে কয়েক দশকের অভিজ্ঞতা রয়েছে।

এএনএম নিউজ প্রাইভেট লিমিটেড একটি আন্তর্জাতিক ওয়েব নিউজ চ্যানেল চালু করেছে, সারা বিশ্বের সংবাদ সংগ্রহ করতে উদ্যোগী এই চ্যানেল। মুম্বাই, দিল্লি, জম্মু ও কাশ্মীরে নিউজ ব্যুরো রয়েছে। গোটা বিশ্বের খবর আপনার হাতের মুঠোয় তুলে আনতে বদ্ধ পরিকর এএনএম নিউজ। ওয়েব নিউজ পোর্টাল www.anmnews.in-এর মাধ্যমে দ্রুততার সঙ্গে আপনি সব খবর পেয়ে যাবেন। ফেসবুক, ইউটিউব ও আমাদের নিজস্ব অ্যাপএর মাধ্যমে আপনি সব খবর পেয়ে যাবেন।

বহু তথ্য ও গল্প এএনএম নিউজে দেখানো হয়, সেইসঙ্গে প্রায় ১৫ লক্ষ মানুষ দ্বারা ট্রোল হয়।  এই ওয়েব নিউজ চ্যানেলটি বিশ্বব্যাপী বহু নিউজ পোর্টাল ও বিভিন্ন নিউজ চ্যানেলের সঙ্গে একত্রিত হয়ে সব সংবাদ আপনাদের সামনে তুলে ধরা হবে। সংবাদ সংগ্রহ করা হবে এবং নিউজ পোর্টাল এবং চ্যানেলগুলির সাথে রাজস্ব ভাগাভাগি সহযোগিতা বিশ্ব। এএনএম নিউজ মরিশাস, শ্রীলঙ্কা, রাশিয়া, চীন, নেপাল, ভুটান, বাংলাদেশ, যুক্তরাজ্য এবং ইউএসএ এর চ্যানেলগুলির সাথে সংযোগ স্থাপনের উদ্যোগ নিয়েছে।

জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধের প্রথম সারি থেকে শুরু করে বাংলাদেশ ও উত্তর-পূর্ব ভারতের যুদ্ধক্ষেত্র, এএনএম নিউজ হল ১০০ জন সাংবাদিকের শক্তিশালী নেটওয়ার্ক সহ সর্বত্র সর্বব্যাপী এবং ২০০ টিরও বেশি স্ট্রিংগার বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে। এএনএম নিউজ বিশ্বাস করে দ্রুত সংবাদ ধারণায় এবং সাংবাদিকদের প্রশিক্ষণ দেওয়ায়। পক্ষপাতদুষ্ট হওয়ার পরিবর্তে ঘটনা এবং সত্য ঘটনা আপনাদের সামনে তুলে ধরে এএনএম নিউজ।

বিভিন্ন ভাষার এই মিডিয়া নেটওয়ার্কটির সদর দপ্তর রয়েছে কলকাতায়। এছাড়া মুম্বাই, দিল্লি, জম্মু ও কাশ্মীরে ব্যাঙ্গালোর, ঢাকায় অফিস রয়েছে।


এএনএম নিউজের সঙ্গে কারা জড়িত ?



এএনএম নিউজের নেতৃত্বে আছেন আন্তর্জাতিক সাংবাদিক অভিজিৎ নন্দী মজুমদার মুদ্রণ এবং টেলিভিশনে দুই দশকেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। অভিজিৎ নন্দী মজুমদার ৯০-এর দশকে সাংবাদিকতার মাধ্যমে নিজের জীবন শুরু করেন এবং নিজের কাজের জন্য বহু পুরষ্কারও পেয়েছেন।

মূল দলে ওয়েব এবং টেলিভিশনে অভিজ্ঞতা সম্পন্ন সাংবাদিকরা রয়েছেন। বিগত দুই দশক ধরে তাঁরা এই কাজের সঙ্গে জড়িয়ে আছেন । বিশ্বমানের প্রযুক্তি এবং স্বয়ংক্রিয় গ্রাফিক্স রয়েছে। এএনএম নিউজ পার্থক্যের একটি বিশ্ব গড়ে তোলার প্রতিশ্রুতি দেয় মিডিয়া জগৎ। অতি দ্রুততার সঙ্গে এএনএম নিউজ সকলের মধ্যে খবর প্রেরণ করার চেষ্টা করে। এক ঘন্টার মধ্যে একটি বিশ্বের কোন স্থানে কী ঘটে তা তুলে ধরা হয় মানুষের সামনে।

এএনএম নিউজের ওয়েব নিউজ চ্যানেলের ঠিকানা হচ্ছে: www.anmnews.in

এএনএম নিউজ একটি ভলেন্টিয়ারি অর্গানাইজেশন চালায়। এএনএম একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে জড়িত যার নাম 'ইমপ্যাক্ট'। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ মানুষেরা এই সংস্থার সঙ্গে জড়িত।