ব্রেকিং নিউজ

নিজস্ব সংবাদদাতাঃ রাশিয়ায় একদিনে করোনায় আক্রান্ত হয়েছেন ২০,১৭৪ জন। গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় প্রয়াত হয়েছেন ৭৯৩ জন, সুস্থ হয়েছেন ১৩,৪১৮ জন। এখনও অবধি রাশিয়ায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭,২৭৪,৯২৮।



নিজস্ব সংবাদদাতাঃ বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ের হঠাৎ রঙ বদল। এবারে কমলা থেকে সোজা সবুজে যোগদান বাবুলের। বিধানসভা ভোটে হারার পর মন্ত্রিত্ব চলে যাওয়া কে কেন্দ্র করে জল্পনা ছিল তুঙ্গে। তারউপর তাঁর তৃণমূলে
যোগদান যেন আগুনের উপর ঘি এর মতো। নেটিজেন দের কাছে ট্রোলের শিকার তো হচ্ছিলেনই তারউপর কটাক্ষ করতে ছাড়লেন না খোদ অর্জুন সিং। ভবানীপুরের প্রচারে বেরিয়ে বাবুল সুপ্রিয় কে কটাক্ষ করে বলেন, "বাবুল সুপ্রিয় কোনো ফ্যাক্টর নন। টালিগঞ্জে ৫০ হাজারেরও বেশি ভোটে হেরেছেন।"

নিজস্ব সংবাদদাতাঃ রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে মুখোমুখি হবে টটেনহ্যাম এবং চেলসি। আজ রাতের এই ম্যাচটি খেলা হবে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে। এই প্রথমবার এলিট লেভেলে বিশ্বের প্রথম নেট-জিরো কার্বন ম্যাচ খেলা হবে।

নিজস্ব সংবাদদাতাঃ শনিবার দল বদলেছেন বাবুল সুপ্রিয়। উপনির্বাচনের আবহে বাবুলের দলবদল নতুন করে রাজনৈতিক বিতর্কের সৃষ্টি করেছে। এদিকে তাঁর এহেন যোগদানকে কটাক্ষ করলেন প্রাক্তন তৃণমূল সাংসদ তথা গায়ক কবীর সুমন। দেখে নিন...

​হরি ঘোষ, অন্ডালঃ  পথচলা শুরু হলো লায়ন্স ক্লাব অফ উখরা (গ্রেটার)- সংস্থার । রবিবার চনচনি পেট্রোল পাম্প সংলগ্ন একটি হল -এ সংস্থার আত্মপ্রকাশ অনুষ্ঠান আয়োজিত হয় । উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবের জেলা সভাপতি অরুণ দত্ত চৌধুরী ও ডাক্তার এস,কে বাসু সহ অন্যরা । অতিথি হিসাবে ছিলেন অন্ডালের সমষ্টি উন্নয়ন আধিকারিক সুদীপ্ত বিশ্বাস, উখরা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রাজু মুখোপাধ্যায়, বিশিষ্ট সমাজসেবী সুমিত বন্দ্যোপাধ্যায় সহ আরো অনেকে । সংস্থার উখরা শাখার সভাপতি নির্বাচিত হন- সুবীর চট্টরাজ, সম্পাদক চঞ্চল হান্ডে, কোষাধ্যক্ষ তাপস কুমার মন্ডল ও চেয়ারপারসন হন অপূর্ব চট্টরাজ । সভাপতি সুবীর চট্টরাজ জানান, "একগুচ্ছ সেবামূলক কর্মসূচি নিয়ে লায়ন্স ক্লাব গোটা বিশ্বে মানব সেবায় কাজ করে। আমরা সেই কর্মসূচি গুলোকে উখরা এলাকায় বাস্তবায়িত করতে চাই" । তিনি আরও বলেন, "ইতিমধ্যে ক্লাবের উদ্যোগে উখড়ায় ধারাবাহিক ভাবে কোভিড ভ্যাক্সিনেশন ক্যাম্পের আয়োজন করা হচ্ছে।  যার মধ্যে সফলভাবে ছ'টি ক্যাম্প করা হয়েছে । যেখানে প্রায় তিন হাজারের বেশি মানুষ ভ্যাকসিন নিয়েছেন"।

জেনারেল