ব্রেকিং নিউজ

নিজস্ব সংবাদদাতাঃ  দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক হোক কিংবা দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্ক, ভেঙে যেতে পারে যেকোনো দিন। তাই নিজের সম্পর্কে এই বিষয় গুলি লক্ষ্য করলে বুঝবেন আপনার সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে।

১) একে অপরকে অবিশ্বাস করা। দুজনের প্রতি বিশ্বাসটা আর আগের মত না থাকা, সঙ্গীকে সন্দেহ করা।

২) কেবলই দুজন দুজনকে নিয়ে সমালোচনা করা। আগের মত একে অপরের প্রশংসা না করা।

৩) একে অপরের প্রতি আগ্রহ কমে আসা।

৪) একে অপরের দুঃখ কষ্ট অনুভব করতে না পারা।    

তবে সঙ্গীর সঙ্গে বেশি করে সময় কাটিয়ে, কথা বলে এই সমস্যা গুলি মিটিয়ে নেওয়া সম্ভব।

নিজস্ব সংবাদদাতাঃ নিয়মিত যৌন সম্পর্কে থাকলে বাড়ে স্মৃতি শক্তি। এক ব্রিটিশ গবেষণায় এমন তথ্যই উঠে এসেছে। এই গবেষণায় দুটি গ্রুপ তৈরি করা হয়েছিল। একটি গ্রুপে ছিল নিয়মিত যৌন সম্পর্কে লিপ্ত থাকা মানুষজন। অপর গ্রুপে ছিল যৌনতার প্রতি অনীহা অথবা সঙ্গীর সঙ্গে দীর্ঘদিন যৌন সম্পর্কে লিপ্ত হননি এমন কিছু মানুষ। সেই পরীক্ষায় দেখা গিয়েছে, যৌনতায় সাবলীল মানুষরা স্মৃতিশক্তির দিক থেকে বেশি এগিয়ে যৌন সম্পর্কে লিপ্ত না থাকা মানুষদের থেকে।    

নিজস্ব সংবাদদাতাঃ অভিনেত্রী কঙ্গনা রানাউত এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘ধাকাড়’ (Dhaakad)এর শুটিং নিয়ে। ব্যস্ততার মাঝেই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ছবির শুটিংয়ের একটি দৃশ্য। কঙ্গনার শেয়ার করা এই দৃশ্যে দেখা যাচ্ছে, ছবির জন্যে  ফাইটিং মুভ অনুশীলন করছেন অভিনেত্রী। এই ছবিতে আরও অভিনয় করছেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত। 

নিজস্ব সংবাদদাতাঃ কমবেশি সকলের বাড়িতেই আরশোলার উৎপাত লক্ষ্য করা যায়। স্যাঁতস্যাঁতে জায়গায় আরশোলা বেশি থাকে। যেকোনো স্বাস্থ্যকর পরিবেশ খারাপ করে তোলে আরশোলা। কয়েকটি ঘরোয়া উপায় আরশোলা তাড়ানোর উপায় জেনে নিন।

বোরিক অ্যাসিড – আটা, ময়দা কিংবা চিনির সঙ্গে বোরিক অ্যাসিড মিশিয়ে ঘরের কোণায় ছড়িয়ে দিন। এর সংস্পর্শে আরশোলা মারা যাবে

বেকিং সোডা -  চিনির সঙ্গে বেকিং সোডা মিশিয়ে ঘরের কোণে ছড়িয়ে দিন।

তেজপাতা – যেসব জায়গায় আরশোলার উৎপাত বেশি সেখানে তেজপাতা গুড় করে ছড়িয়ে দিন। ঘর থেকে পালিয়ে যাবে আরশোলা।  

নিজস্ব সংবাদদাতাঃ  শ্রীলঙ্কাকে ৩৮ রানে হারিয়ে প্রথম টি ২০ জিতে নিল ভারত। ভারতের ১৬৪ রান তাড়া করতে নেমে ১২৬ রানে শেষ হয়ে গেল শ্রীলঙ্কার ইনিংস। ভারতের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নিলেন ভুবনেশ্বর কুমার। দীপক চাহার নিয়েছেন ২টি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন বরুণ চক্রবর্তী,ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া এবং যুজবেন্দ্র চাহাল।   

কলকাতা

জেনারেল